Accident: ডুয়ার্সের জঙ্গলে দুর্ঘটনা, বন্য জন্তুকে বাঁচাতে গিয়ে উল্টে গেল গাড়ি

বরাতজোরে রক্ষা পেলেন ২ জন।

Updated By: Aug 6, 2021, 04:11 PM IST
Accident:  ডুয়ার্সের জঙ্গলে দুর্ঘটনা, বন্য জন্তুকে বাঁচাতে গিয়ে উল্টে গেল গাড়ি

নিজস্ব প্রতিবেদন: ফের দুর্ঘটনা ডুয়ার্সের জঙ্গলে। বন্য জন্তুকে বাঁচাতে গিয়ে এবার উল্টে গেল গাড়ি। বরাতজোরে প্রাণে বাঁচলেন ২ জন। গুরুতর আহত অবস্থায় তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে পুলিস। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির মালবাজারে।

পাহাড়-জঙ্গলে ঘেরা সুন্দরী ডুয়ার্স। জঙ্গলে হাতি, চিতাবাঘের মতো জন্তুর অভাব নেই। কীভাবে দুর্ঘটনা ঘটল? জানা গিয়েছে, স্থানীয় নাগ্রাকাটা ব্লকে কুর্তি চা বাগান থেকে ছোট গাড়িতে চেপে মালবাজার শহরের দিকে যাচ্ছিলেন এক যুবক ও যুবতী। জাতীয় সড়কে খুনিয়া মোড়ের কাছেই চাপড়ামাড়ি জঙ্গল। সেই জঙ্গল থেকে বেরিয়ে একটি শুয়োর তখন রাস্তায় ছোটাছুটি করছিল। তাকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারান চালক। পরপর তিনবার পালটি খেয়ে গাড়িটি জঙ্গলের ভিতরে পড়ে যায় এবং একটি গাছে ধাক্কা মারে।

আরও পড়ুন: North Bengal: হাতির তাণ্ডবে তছনছ জলপাইগুড়ি, ভীত স্বন্ত্রস্ত গোটা গ্রাম

তারপর? খবর পেয়ে ঘটনাস্থল থেকে পৌঁছয় নাগ্রাকাটা থানার পুলিস। দুর্ঘটনায় গাড়ি থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয় দু''জনকে। ভর্তি করা হয় হাসপাতালে। উদ্ধার করা হয়েছে গাড়িটিকে। এদিকে আবার জলপাইগুড়ি সদর ব্লকের বারোপটিয়া গ্রাম পঞ্চায়েতের রঙধামালি নতুন বস্তি এলাকা ঢুকে পড়েছে হাতির দল। বেশ কয়েকটি বাড়ি ভাঙচুর করেছে বলেও খবর। আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। হাতিগুলি বৈকণ্ঠপুর জঙ্গলে পাঠানোর চেষ্টা চালাচ্ছেন বন দফতরের কর্মীরা।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.