বারাসতে ব্যবসায়ী খুনে গ্রেফতার অভিযুক্ত

শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন ছিল। সহজে যাতে চেনা না যায়, তাই ভারী কোনও বস্তু দিয়ে মুখ থেঁতলে দেয় আততায়ীরা। 

Updated By: Nov 28, 2018, 03:30 PM IST
বারাসতে ব্যবসায়ী খুনে গ্রেফতার অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন : বারাসতে যুবক খুনের ঘটনায় গ্রেফতার খুনি। অভিযুক্ত উত্তম দাসকে মঙ্গলবার রাতেই গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার  সকালে এক ব্যবসায়ীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায় বারাসতের অশ্বিনীপল্লিতে। জানা যায়, নিহত ব্যক্তির নাম মিঠুনকুমার সাহা। পেশায় ব্যবসায়ী মিঠুন সোমবার রাতে সাইকেল নিয়ে বাড়ি থেকে বেরন। কিন্তু রাতে আর বাড়ি ফিরে আসেননি।

আরও পড়ুন, পুলিস কর্তার বাড়িতেই রোজ রাতে মধুচক্রের আসর!

পরিবারের তরফে সোমবার রাতেই সম্ভাব্য সব জায়গায় তাঁর খোঁজ করা হয়।  কিন্তু খোঁজ মেলেনি। মঙ্গলবার সকালে বাড়ির অদূরেই অশ্বিনীপল্লিতে রাস্তার ধারে মিঠুনের ক্ষতবিক্ষত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

আরও পড়ুন, ইভিএম নিয়ে কমিশনকে তোপ, বলরামপুরে বিজেপিকেও বিঁধলেন মমতা

মিঠুনের  শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন ছিল। সহজে যাতে চেনা না যায়, তাই ভারী কোনও বস্তু দিয়ে মুখ থেঁতলে দেয় আততায়ীরা।  দেহের  পাশেই পড়েছিল সাইকেল। খুনের ঘটনায় তদন্ত শুরু করে বারাসত থানার পুলিস।

আরও পড়ুন, আমার নামেই সমস্যা, মনোনয়ন জমা দেওয়ার ঠিক আগেই বিস্ফোরক ফিরহাদ

রাতেই গ্রেফতার করা হয় অভিযুক্ত উত্তম দাসকে। জেরায় খুনের কথা কবুল করে উত্তম। পুলিস জানিয়েছে, মঙ্গলবার ভোরে মিঠুন সাহাকে নৃশংসভাবে খুন করে উত্তম। খুনের পর গা ঢাকা দেয় সে। এদিন খুনি উত্তম দাসকে বারাসত আদালতে তোলা  হয়।

আরও পড়ুন, খাগড়াগড় কাণ্ডের মাস্টারমাইন্ডকে হেফাজতে পেল কলকাতা পুলিস

তবে, কী কারণে খুন, তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে ব্যবসায়িক শক্রুতার জেরেই মিঠুনকে খুন করেছে উত্তম। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে খুনের মোটিভ জানার চেষ্টা করছে পুলিস।

.