Burdwan Murder: জেরায় চাঞ্চল্যকর স্বীকারোক্তি ছেলের, বুধবার মায়ের দেহ উদ্ধার করবে পুলিস

বছর দুয়েক আগে আচমকাই  নিখোঁজ হয়ে যান  সুকরানা বিবি।

Updated By: Sep 14, 2021, 09:50 PM IST
Burdwan Murder:  জেরায় চাঞ্চল্যকর স্বীকারোক্তি ছেলের, বুধবার মায়ের দেহ উদ্ধার করবে পুলিস

নিজস্ব প্রতিবেদন: প্রবল অশান্তির জেরে মা-কে বাঁশ দিয়ে মেরে খুন। দেহ পুঁতে রেখেছিল বাড়িতেই! বর্ধমানকাণ্ডে লাগাতার জেরায় স্বীকারোক্তি ছেলের। তাকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। আদালতের অনুমতি নিয়ে আগামিকাল অর্থাৎ বুধবার উদ্ধার করা হবে দেহ।

ঘটনাটি ঠিক কী? জানা গিয়েছে, বর্ধমান শহর লাগোয়া হাঁটুদেওয়ান পীরতলা ক্যানেলপার এলাকার বাসিন্দা সুকরানা বিবি। তাঁর দুই ছেলে। বড় ছেলে কিসমত আলি আলাদা থাকেন। ছোট ছেলে শেখ নয়ন আলির সঙ্গে থাকতেন সুকরানা।  ২০১৯ সালের ১০ জানুয়ারি হঠাৎ-ই উধাও হয়ে যান তিনি। কোথায় গেলেন? বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেছিলেন বড় ছেলে। কিন্তু মা-র সন্ধান মেলেনি। শেষপর্যন্ত নিখোঁজ ডায়েরি করেন থানায়।

আরও পড়ুন: Jalpaiguri: ব্লাড ব্যাঙ্কে দালাল চক্র, ২ জনকে হাতেনাতে ধরে জুতোপেটা জলপাইগুড়িতে

এদিকে আবার গত কয়েকদিন ধরে স্ত্রী সঙ্গে অশান্তি চলছিল ছোটছেলে নয়নের। স্বামীকে ছেড়ে বাপের বাড়ি চলে যান নয়নের স্ত্রী। তাঁকে যখন ফিরিয়ে আনতে চান কিসমত, তখন প্রকাশ্যেই আসে চাঞ্চল্যকর তথ্য। স্ত্রী জানান, মাথায় ভারী বস্তু দিয়ে আঘাত করে মা-কে খুন করেছেন নয়ন! দেহ পুঁতে রেখেছেন ঘরের মেঝেতে! এমনকী, তাঁকে খুন করেও মাটি পুঁতে রাখার হুমকি দিয়েছে স্বামী। এরপর সোজা থানায় গিয়ে পুলিসকে সবটা জানান কিসমত। অভিযুক্ত শেখ নয়ন আলিকে গ্রেফতার করা হয়। লাগাতার জেরায় এবার অপরাধ স্বীকার করে নিল সে। 

আরও পড়ুন: Green Pit Viper: এক ছোবলেই মৃত্যু! ডুয়ার্সের রিসর্টে বিলুপ্তপ্রায় বিষধর সাপ

মা ও ছেলের মধ্যে অশান্তির কারণ কী? জেরায় নয়ন জানিয়েছে, সুকরান বিবি প্রায়শই বাড়ি থেকে বেরিয়ে যেতেন। যা একেবারেই পছন্দ ছিল না তার। ২০১৯-র ১০ জানুয়ারি দু'জনের মধ্যে প্রবল অশান্তি হয়। সেসময়ই বাঁশ দিয়ে মেরে মা-কে খুন করে সে এবং খুনের পর দেহ পুঁতে দেয় বাড়িতেই। শুধু তাই নয়, ২ বছর ধরেই সেই বাড়িতেই ছিল নয়ন। দুর্গন্ধ ঢাকার জন্য নিয়মিত ধুপ জ্বালিয়ে রাখা হত!

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.