Jalpaiguri: ব্লাড ব্যাঙ্কে দালাল চক্র, ২ জনকে হাতেনাতে ধরে জুতোপেটা জলপাইগুড়িতে

গত ১০ সেপ্টেম্বর ঠিক এই জায়গাতেই যুব তৃণমূল নেতা এক দালালকে হাতেনাতে ধরেন

Updated By: Sep 14, 2021, 08:17 PM IST
Jalpaiguri: ব্লাড ব্যাঙ্কে দালাল চক্র, ২ জনকে হাতেনাতে ধরে জুতোপেটা জলপাইগুড়িতে

নিজস্ব প্রতিবেদন: জলপাইগুড়ি ব্লাড ব্যাঙ্কে ফের সক্রিয় দালাল চক্র। মঙ্গলবার সন্ধ্যায় দুই দালালকে হাতেনাতে ধরে জুতোপেটা করে পুলিসের হাতে তুলে দিল গ্রিন জলপাইগুড়ি সেচ্ছাসেবী সংগঠনের কর্মীরা। 

হলদিবাড়ি এলাকার বাসিন্দা এক যুবক তার বোনের চিকিৎসার জন্য রক্তের খোঁজে জলপাইগুড়ি ব্লাড ব্যাঙ্কে আসেন। ৩ হাজার টাকা দিলে তাকে রক্তের ব্যবস্থা করে দেবে বলে 
প্রস্তাব দেয় এক ব্যক্তি। এরপর তাকে ফোন নন্বর দিয়ে বলে টাকা জোগাড় করুন রক্ত পাবেন। 

আরও পড়ুন-Lasith Malinga: বাইশ গজকে বিদায় জানালেন শ্রীলঙ্কার কিংবদন্তি লাসিথ মালিঙ্গা

এরপর ওই যুবক কিছুক্ষণ পর ফোনে দালালের সাথে কথা বলে। সেই কল রেকর্ড গ্রিন জলপাইগুড়ি নামে সেচ্ছাসেবী সংগঠনের সম্পাদকের কাছে পাঠালে সংস্থার স্বেচ্ছসেবকরা এসে ব্লাড ব্যাঙ্কে বসে থাকে। এরপর ফোন করলে দালালরা এলে তাদের ধরে উত্তমমধ্যম দিয়ে পুলিসের হাতে তুলে দেন তারা। 

ঘটনায় হলদিবাড়ির বাসিন্দা স্বাধীন চন্দ্র রায় বলেন আমি কয়েকদিন আগে সংবাদ মাধ্যমে দেখেছিলাম দালাল চক্রের খবর। এরা প্রস্তাব দিলে আমি বুঝে যাই। এরপর গ্রিন জলপাইগুড়িকে ডেকে তাদের সামনে দালাল দের ডেকে নিয়ে আসি। এরা ধরে পুলিসের হাতে তুলে দিল।

আরও পড়ুন-Uttar Pradesh: নির্বাচনের আগে AAP-এর মুখে রাম রাজ্যের ধ্বনি, শুরু হল তিরঙ্গা যাত্রা

ঘটনায় গ্রিন জলপাইগুড়ি সেচ্ছাসেবী সংগঠনের সম্পাদক অঙ্কুর দাস বলেন ব্লাড ব্যাঙ্কে রক্তের আকাল। সেই সুযোগ নিয়ে ফের রক্তের দালাল চক্র সক্রিয় হয়েছে। আজকে এই দুই দালাল ৩ হাজার টাকার বিনিময়ে রক্ত বিক্রি করতে চেয়েছিল। আমরা হাতেনাতে ধরে পুলিসের হাতে তুলে দিলাম। 

উল্লেখ গত ১০ সেপ্টেম্বর ঠিক এই যায়গাতেই যুব তৃণমূল নেতা এক দালালকে হাতেনাতে ধরে। তার ঠিক চার দিনের মাথায় ফের এক দালাল ধরা পড়ায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পাশাপাশি পুলিসের নজরদারি নিয়েও প্রশ্ন উঠেছে এলাকায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)