Acid Attack: বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছাড়ার কথা বলতেই অ্যাসিড হামলা, গ্রেফতার প্রেমিক

পুলিস সূত্রে খবর, জানুয়ারি মাস থেকেই ওই সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করছিলেন ওই মহিলা

Updated By: Mar 20, 2022, 03:07 PM IST
Acid Attack: বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছাড়ার কথা বলতেই অ্যাসিড হামলা, গ্রেফতার প্রেমিক

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে ফের অ্যাসিড হামলার অভিযোগ উঠল বারুইপুরের মল্লিকপুরে। বিবাহ-বহির্ভূত সম্পর্ক থেকে বেরিয়ে আসার কথা বলাতেই গৃহবধূকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ে এক যুবক। মহিলার কপাল, কান ও গলার একাংশ পুড়ে গিয়েছে অ্যাসিডে। রবিবার ভোরে কুলতলি থেকে গ্রেফতার করা হয়েছে শাজাহান মল্লিক নামে ওই প্রেমিককে।

ইতিমধ্যেই বারুইপুর আদালতে তুলে অভিযুক্তকে ৭ দিনের হেফাজতে নিয়েছে পুলিস। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে টাইলস বা মোজেইক সাফ করার জন্য যে অ্যাসিড ব্যবহার করা হয় সেই অ্যাসিডই ছোড়া হয়েছিল মহিলাকে লক্ষ্য করে। সেই অ্যাসিড সে কোথা থেকে কিনেছে, কেন সে অ্যাসিড হামলা করল তা জানার চেষ্টা করছে পুলিস। 

এদিকে, আক্রান্ত মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আপাতত স্থিতিশীল। আপাতত বাড়িতেই রয়েছেন গৃহবধূ। অভিযুক্ত অ্যাসিড কোথায় পেল তা খুঁজে বের করতে তদন্ত শুরু করেছে পুলিস।

পুলিস সূত্রে খবর, জানুয়ারি মাস থেকেই ওই সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করছিলেন ওই মহিলা। এনিয়ে দুজনের মধ্যে বিবাদ তৈরি হয়। এভাবেই চলছিল। মহিলার দাবি, শুক্রবার বারুইপুর কোর্ট সংলগ্ন মাঠে তার উপরে অ্য়াসিড ছোড়ে শাজাহান। পাশাপাশি তাকে মারধর ও প্রাণে মারার হুমকি দেওয়া হয়। এনিয়ে শনিবার বারুইপুর থানায় অভিযোগ করেন ওই মহিলা। তার পরই রবিবার কুলতলি থেকে শাহাজানকে গ্রেফতার করে পুলিস। 

সুপ্রিম কোর্টের নির্দেশ ছিল অ্যাসিড ক্রেতার পরিচয়ের বিস্তারিত তথ্য রাখতে হবে বিক্রেতাকে। তার পরেও কীভাবে খুব সহজেই বাজারে অ্যাসিড বিক্রি হচ্ছে তা নিয়েও প্রশ্ন উঠে গেল।  

আরও পড়ুন-Football Gallery Collapses: হুড়মুড়িয়ে ভেঙে পড়ল দর্শকভর্তি গ্যালারি! ভয়াবহ দুর্ঘটনার ভিডিও ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.