ঘাসফুল শিবিরে প্রণব-পুত্র; মনে হয়েছে তৃণমূলে যোগদান করা উচিত, তাই করেছেন: Adhir

টুইটে হতাশা প্রকাশ প্রণব-কন্যা শর্মিষ্ঠার।

Updated By: Jul 5, 2021, 10:56 PM IST
ঘাসফুল শিবিরে প্রণব-পুত্র; মনে হয়েছে তৃণমূলে যোগদান করা উচিত, তাই করেছেন: Adhir

নিজস্ব প্রতিবেদন: 'তাঁর মনে হয়েছে তৃণমূলে যোগদান করা উচিত, তাই করেছেন'। প্রণব-পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়ের দলত্যাগ নিয়ে প্রতিক্রিয়া প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর। বললেন, 'আমাদের কিছু বলার নেই। যিনি দলবদল করেছেন, তিনিই বলতে পারবেন'। টুইটে দুঃখপ্রকাশ করেছেন প্রাক্তন রাষ্ট্রপতি কন্যা শর্মিষ্ঠা।

একুশের বিধানসভা ভোটের কংগ্রেসের। একজন প্রার্থীও জিততে পারেননি। জঙ্গিপুরের প্রাক্তন সাংসদ অভিজিৎ মুখোপাধ্যায় কি দল ছাড়ছেন? জল্পনা চলছিলই। দিন কয়েক আগে ক্য়ামাক স্ট্রিটের অফিসের গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকও করেছিলেন। অবশেষে আনুষ্ঠানিকভাবে শাসকদলের নাম লেখালেন প্রণব-পুত্র। তৃণমূল ভবনে তাঁর হাতে দলের পতাকা তুলে দিলেন পার্থ চট্টোপাধ্যায়। কেন এই দলবদল? অভিজিৎ মুখোপাধ্যায় বলেন, বিজেপির বিরুদ্ধে লড়াইয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে চান তিনি। সঙ্গে যোগ করলেন, 'মূল থেকে তৃণে এসেছি কিন্তু কংগ্রেসেই আছি’। 

আরও পড়ুন: CID অফিসার সেজে লক্ষ লক্ষ টাকা প্রতারণা, মহিলার বিরুদ্ধে এফআইআর কৃষ্ণনগরে

এদিকে দাদার এই সিদ্ধান্তকে ভালোভাবে নেননি প্রণব-কন্যা শর্মিষ্ঠা। সোশ্যাল মিডিয়ায় নিজের হতাশা গোপন করেননি তিনি।

 

মুর্শিদাবাদের জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের সাংসদ ছিলেন প্রণব মুখোপাধ্যায়। তিনি রাষ্ট্রপতি হওয়ার পর ওই কেন্দ্রে উপ নির্বাচনে ছেলে অভিজিৎকে প্রার্থী করে কংগ্রেস। কম মার্জিনে হলেও জিতেছিলেন অভিজিৎ। ২০১৪-র লোকসভা ভোটেও ফের জঙ্গিপুরের সাংসদ হন। কিন্তু ২০১৯-র আর জিততে পারেননি। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.