বিজেপির ডাকা বনধের আবহেই উত্তর দিনাজপুরে ফের গুলিবিদ্ধ ছাত্র!

মঙ্গলবার রাতে  দোকান থেকে বাড়ি ফিরছিলেন ইসলামপুর কলেজের ছাত্র আজিজুর রহমান।

Updated By: Sep 26, 2018, 07:15 AM IST
বিজেপির ডাকা বনধের আবহেই  উত্তর দিনাজপুরে ফের গুলিবিদ্ধ ছাত্র!

 নিজস্ব প্রতিবেদন:  উত্তর দিনাজপুরে গুলিবিদ্ধ  ফের এক ছাত্র।  আহত ছাত্র ইসলামপুর কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। তাঁর ডান হাতে গুলি লেগেছে। আশঙ্কাজনক অবস্থায় তিনি  উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে  চিকিত্সাধীন।

মঙ্গলবার রাতে  দোকান থেকে বাড়ি ফিরছিলেন ইসলামপুর কলেজের ছাত্র আজিজুর রহমান।  তিনি চোপড়া ব্লকের ঘিরনি গাঁও গ্রাম পঞ্চায়েতের নারসাদি গছ গ্রামের বাসিন্দা। অভিযোগ, রাস্তায় দুষ্কৃতীরা বাইকে চেপে এসে তাঁর পথ আটকায়। খুব কাছ থেকে তাঁকে গুলি করে। ডান হাতে কনুইয়ের নীচে গুলি লাগে আজিজুরের। গুলির শব্দ ও আর্তনাদ শুনে স্থানীয় বাসিন্দারাই তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।   অবস্থার অবনতি হওয়া ওই ছাত্র কলেজে এসএফআইয়ের সক্রিয় কর্মী বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: বাস ভাঙচুর-আগুন, ট্রেন অবরোধ, বিজেপির বনধে সকাল থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্তে অশান্তি! কোথায় কী পরিস্থিতি দেখুন লাইভ

কী কারনে গুলি চলল তা খতিয়ে দেখছে পুলিশ।  এর পেছনে কোনো রাজনৈতিক উদ্দেশ্য রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। উত্তর দিনাজপুরের চোপড়া ইসলামপুরে দাঁড়িভিট হাইস্কুলে শিক্ষক নিয়োগ নিয়ে অশান্তিতে গুলিবিদ্ধ হয়ে দুই ছাত্রের মৃত্যুতে ইতিমধ্যেই তোলপাড় রাজ্য রাজনীতি। বিজেপির ডাকা বনধে  বুধবার রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর আসছে। তার মধ্যে এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযুক্তদের চিনতে পেরেছেন বলে দাবি আহত ছাত্রের। তিনি সুস্থ হলে, তাদের চেহারার বিবরণ নেবে পুলিস।  

 

.