Agarpara: স্বামীকে না জানিয়েই বন্ধক, কুকীর্তি ঢাকতে নিজের বাড়িতেই ডাকাতি গৃহবধূর!

নাবালিকা মেয়েকে হাত-মুখ বেঁধে রেখে বাড়িতে লুঠপাট চালানো হয়। মাথায় বন্দুক ঠেকিয়ে রেখে দুষ্কৃতীরা প্রায় ৫ লাখ টাকার সোনার গয়না ও নগদ লুঠ করেছে বলে থানায় অভিযোগ করেন মঞ্জু সিং-ই। 

Updated By: Dec 15, 2023, 03:05 PM IST
Agarpara: স্বামীকে না জানিয়েই বন্ধক, কুকীর্তি ঢাকতে নিজের বাড়িতেই ডাকাতি গৃহবধূর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্বামীকে না জানিয়েই বন্ধক রেখেছিলেন নিজের গয়না। আর সেই কুকীর্তি ঢাকতে নিজের বাড়িতেই এবার ডাকাতির ছক কষে শিরোনামে আগরপাড়ার গৃহবধূ। যেখানে বিশেষভাবে সক্ষম নাবালিকা মেয়েকে গান পয়েন্টে রেখে বাড়ি থেকে সোনার গয়না ও নগদ ডাকাতি করা হয় বলে অভিযোগ করেন তিনি। আর তারপর সেই ডাকাতির তদন্তে নেমেই চক্ষু থ ব্যারাকপুর পুলিস কমিশনারেটের গোয়েন্দা শাখার। তদন্তে উঠে আসে ডাকাতির এই গোটা ঘটনার পিছনে রয়েছে আর কেউ নয়, রয়েছেন স্বয়ং বাড়ির মালকিন মঞ্জু সিং-ই। 

নিজের গয়নাগাঁটি বন্ধক রেখেছিলেন মঞ্জু সিং। সেকথা জানতেন না আগরপাড়ার বাসিন্দা বাড়ি মালিক ব্যবসায়ী দিগম্বর সিং। বন্ধক রাখার ঘটনা লুকাতেই নিজের বাড়িতে ডাকাতির ছক কষেন মঞ্জু সিং। ঘটনা ১০ নভেম্বররের। ৬ জনের একটি দল দরজা ভেঙে ঢুকে পড়ে ব্যবসায়ী দিগম্বর সিংসের বাড়ি। সেইসময় বাড়িতে একাই ছিল দিগম্বর সিংয়ের বিশেষভাবে সক্ষম নাবালিকা মেয়ে। বাড়ির অন্য সবাই তখন দীপাবলির বাজার করতে কলকাতায় গিয়েছিলেন। অভিযোগ, নাবালিকা মেয়েকে হাত-মুখ বেঁধে রেখে বাড়িতে লুঠপাট চালানো হয়। মাথায় বন্দুক ঠেকিয়ে রেখে দুষ্কৃতীরা প্রায় ৫ লাখ টাকার সোনার গয়না ও নগদ লুঠ করেছে বলে থানায় অভিযোগ করেন মঞ্জু সিং-ই। 

অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিস। তদন্তে নেমে বাড়ির লোকেদের জিজ্ঞাসাবাদ করা শুরু করে ব্যারাকপুর পুলিস কমিশনারেটের গোয়েন্দা শাখা। কিন্তু দেখা যায়, মঞ্জু সিং অভিযোগ করলেও, বাড়ি থেকে তেমন মূল্যবান কিছু খোওয়া যায়নি! ডাকাতির ঘটনায় পরিবারের ভিতরের কেউ-ই জড়িত বলে সন্দেহ করে পুলিস। ওদিকে জিজ্ঞাসাবাদের শুরু থেকেই মঞ্জু সিংয়ের বক্তব্যে অসঙ্গতি মেলে। এরপরই পুলিস জানতে পারে যে, মঞ্জু সিং একটি স্বর্ণ ঋণ প্রদানকারী সংস্থা থেকে নিজের সোনার গয়না বন্ধক রেখে টাকা ধার নিয়েছিল। এখন সেই ধারের টাকা শোধ দিয়ে গয়না ছাড়াতে না পেরেই ডাকাতির ছক কষেন মঞ্জু সিং।

আরও পড়ুন, Parliament Security Breach: ছেলের নাম জড়িয়েছে সংসদ 'হামলায়', মুখে কুলুপ নীলাক্ষর বাবা-মায়ের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.