Agnipath Scheme Protest: অগ্নিপথ বিক্ষোভে বাংলা থেকে বাতিল একাধিক ট্রেন, দেখে নিন তালিকা

পূর্ব মধ্য রেলে একাধিক ট্রেন বাতিল হয়েছে। বাতিল হওয়া ট্রেনের তালিকায় রয়েছে হাওড়া থেকে ছাড়া একাধিক ট্রেনও। এছাড়া প্রচুর ট্রেনের চলাচলও নিয়ন্ত্রণ করা হয়েছে।

Updated By: Jun 18, 2022, 11:06 AM IST
Agnipath Scheme Protest: অগ্নিপথ বিক্ষোভে বাংলা থেকে বাতিল একাধিক ট্রেন, দেখে নিন তালিকা
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: অগ্নিপথ বিক্ষোভে কার্যত রণক্ষেত্রের চেহারা নিয়েছে দেশের বিভিন্ন রাজ্য। শুক্রবার সকাল থেকেই বিহার জুড়ে নানা স্টেশনে চড়াও হয় বিক্ষোভকারীরা। ভাঙচুর চালায়, আগুন ধরিয়ে দেয় ট্রেনে। অগ্নিপথ বিক্ষোভে কার্যত রণক্ষেত্রের চেহারা নিয়েছে দেশের বিভিন্ন রাজ্য।  

যার জেরে পূর্ব মধ্য রেলে একাধিক ট্রেন বাতিল হয়েছে। বাতিল হওয়া ট্রেনের তালিকায় রয়েছে হাওড়া থেকে ছাড়া একাধিক ট্রেনও। এছাড়া প্রচুর ট্রেনের চলাচলও নিয়ন্ত্রণ করা হয়েছে।

বাতিল একাধিক ট্রেন:

আসানসোল-গয়া মেমু এক্সপ্রেস

আসানসোল-বারাণসী মেমু এক্সপ্রেস

কলকাতা- জম্মু তাওয়াই এক্সপ্রেস

হাওড়া- দেরাদুন কুম্ভ এক্সপ্রেস

হাওড়া-পাটনা জনশতাব্দী এক্সপ্রেস

বাকা-রাজেন্দ্রনগর ইন্টারসিটি এক্সপ্রেস

মালদা টাউন- নিউদিল্লি এক্সপ্রেস

ভাগলপুর-আনন্দপুর গরীবরথ এক্সপ্রেস

 হাওড়া- নিউ দিল্লি পূর্বা এক্সপ্রেস,

হাওড়া- ধানবাদ ব্ল্যাক ডায়মন্ড এক্সপ্রেস, 

হাওড়া-জয়নগর এক্সপ্রেস

হাওড়া-দ্বারভাঙা এক্সপ্রেস 

প্রসঙ্গত, অগ্নিপথ প্রকল্পের বিরুদ্ধে বুধবার থেকেই দেশের বিভিন্ন স্থানে ব্যাপক বিক্ষোভ শুরু হয়েছে। চলমান বিক্ষোভে বিহারে সবচেয়ে বেশি হিংসা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। শুক্রবার বিহারের উপমুখ্যমন্ত্রী রেণু দেবী এবং বিহার বিজেপির সভাপতি ও পশ্চিম চম্পারন সাংসদ সঞ্জয় জয়সওয়ালের বাড়িতে হামলা হয়। গত কয়েকদিনে মুজাফফরপুর, বেগুসরাই, বক্সারে বিক্ষোভের ফলে রাজ্যে রেলওয়ে ট্র্যাফিক অবরুদ্ধ করা হয়েছে এবং ট্রেনের কোচে আগুন দেওয়া হয়েছে।

আরও পড়ুন, Agnipath Scheme Protest: 'অগ্নিপথ' বিক্ষোভে বারাকপুরে রেল অবরোধ, শিয়ালদহ মেন শাখায় বন্ধ ট্রেন, নাকাল যাত্রীরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.