পাঁচমাস কর্মহীন, মানসিক অবসাদে আত্মহত্যা বিমানবন্দরকর্মীর

 লকডাউনের জেরে তাঁর কাজ চলে যায়। গত এপ্রিল মাস থেকে কর্মহীন হয়ে পড়েন তিনি। একাধিক জায়গায় কাজ খুঁজেও মেলেনি। মানসিক অবসাদ বাড়ছিল। 

Updated By: Sep 1, 2020, 07:08 PM IST
পাঁচমাস কর্মহীন, মানসিক অবসাদে আত্মহত্যা বিমানবন্দরকর্মীর

নিজস্ব প্রতিবেদন: করোনার আবহে কর্মহীন। মানসিক অবসাদ থেকে শেষ পর্যন্ত আত্মহত্যার পথই বেছে নিলেন এক বিমানবন্দর কর্মী।  ভদ্রেশ্বর তেলিনিপাড়ার রজত বিশ্বাস (২৮) কলকাতা বিমানবন্দরের কর্মী। কাজ করতেন দীর্ঘদিন। তবে লকডাউনের জেরে তাঁর কাজ চলে যায়। গত এপ্রিল মাস থেকে কর্মহীন হয়ে পড়েন তিনি। একাধিক জায়গায় কাজ খুঁজেও মেলেনি। মানসিক অবসাদ বাড়ছিল। 

আরও পড়ুন: দেশজুড়ে আরও ১২০ স্পেশাল ট্রেন চালাবে রেল, তালিকায় রয়েছে বাংলাও

জানা গিয়েছে, গতকাল রাতে হঠাৎই বাড়ির কাউকে না জানিয়ে বেরিয়ে যায় রজত, আজ সকালে তাঁর দেহ বাড়ির পাশের আমবাগান থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেন প্রতিবেশীরা। ঘটনাস্থলে পৌঁছয় ভদ্রেশ্বর থানার পুলিস। সেখান থেকে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদের কাজ শুরু করেছে পুলিস। 

রজতের পরিবার বলছে কাজ হারানোর পর থেকেই সবদিক থেকে নিজেকে একরকম আলাদা করে নিয়েছিল রজত। তবে এমন মর্মান্তিক পরিণতি হবে, ভাবতে পারেনি রজতের পরিবার। এলাকার বাসিন্দারাও একই কথা বলছে। ঘটনার তদন্তে শুরু করেছে পুলিস। কী কারণে মৃত্যু তা খতিয়ে দেখা হচ্ছে। 

.