সিপিএম লোভী! হিম্মত থাকলে নিজের পরিবারের সম্পত্তির হিসেব দিন: সুজন

বাঁকুড়ায় বিজেপির বাড়বাড়ন্ত নিয়ে সুজনের দাবি, বাম আমলে জঙ্গলমহল ও বাঁকুড়ায় বিজেপি কিছু করতে পারেনি। এখন সেই বাঁকুড়াকে তিনি বিজেপির হাতে তুলে দিয়েছেন

Updated By: Nov 25, 2020, 03:17 PM IST
সিপিএম লোভী! হিম্মত থাকলে নিজের পরিবারের সম্পত্তির হিসেব দিন: সুজন

নিজস্ব প্রতিবেদন: বাঁকুড়ার শুনুকপাহাড়ীর সভা থেকে রাজ্যের সব বিরোধী দলকে বিঁধলেন মমতা বন্দ্যোপাধ্যায়। একেবারে, নির্বাচনী জনসভার মতো করে বিজেপিকে চ্যালেঞ্জ, ক্ষমতা থাকলে গ্রেফতার করে দেখাও। জেলে থেকেই ভোটে লড়াই করব। পাশাপাশি তিনি বলেন, সিপিএম হল লোভীর দল। আর বিজেপি ভোগী।

আরও পড়ুন-পশ্চিমবঙ্গকে 'দ্বিতীয় কাশ্মীর' বললেন দিলীপ ঘোষ, পাল্টা ববির

মমতার ওই মন্তব্যের পর পাল্টা প্রতিক্রিয়া দিলেন সিপিএম নেতা সুজন চক্রবর্ত্তী। সুজনবাবু বলেন, আসলে উনি বুঝে গিয়েছেন যাবার সময় হয়ে গিয়েছে। মানুষ তৃণমূলের কাছ থেকে সরে যাচ্ছে। তাই ভুলভাল বকছেন। সিপিএমকে লোভী বলছেন! হিম্মত থাকলে তাঁর দলের নেতাদের সম্পত্তির হিসেব দিন মমতা। তৃণমূল আমলে তাদের নেতারা কীভাবে ফুলেফেঁপে উঠছে তা রাজ্যের মানুষ দেখছে।

সুজনের দাবি, নিজের ভাইপোর সম্পত্তি কত বেড়েছে তার হিসেব কোথায়! তাঁর এক ভাইপোর সম্পত্তি বেড়েছে, অন্যান্যদের তো বাড়ছে না! ব্যানার্জি পরিবারের কী অবস্থা, প্রকাশ করুন মমতা।  রাজ্যে তাঁর তো অনেক ভাইপো রয়েছে তাদের সম্পত্তি বাড়ছে না কেন! তাঁর হাতে তো ক্ষমতা, সিপিএম নেতাদের সম্পত্তির হিসেব তাঁর কাছ রয়েছে। ক্ষমতা থাকলে তা প্রকাশ করুন।

আরও পড়ুন-তৃণমূল কংগ্রেস করতে হলে ত্যাগী হতে হবে: মমতা

বাঁকুড়ায় বিজেপির বাড়বাড়ন্ত নিয়ে সুজনের দাবি, বাম আমলে জঙ্গলমহল ও বাঁকুড়ায় বিজেপি কিছু করতে পারেনি। এখন সেই বাঁকুড়াকে তিনি বিজেপির হাতে তুলে দিয়েছেন। 

সিপিএম আমলে রাজ্য রাজ্যনৈতিক খুন নিয়ে মমতা এদিন সভায় সরব হন। বলেন, মায়ের সামনে ছেলেকে খুন করা হয়েছে।   নিয়ে সুজন চক্রবর্ত্তী বলেন, তাঁর আমলে সিপিএমের বিরুদ্ধে তদন্ত করতে ১৮টি কমিশন করেছেন মমতা। তার রিপোর্ট কোথায়! প্রকাশ করার সাহস রয়েছে!