ভয়ঙ্কর! রাতের অন্ধকারে ঘোলায় দিদি-বোনের শ্লীলতাহানি (Molestation), মারধর, মুখে ঘুষি

চুলের মুঠি ধরে দুই বোনকে মারধর করে। শরীরে বিভিন্ন জায়গায় আঘাত করে। 

Updated By: Dec 15, 2020, 02:43 PM IST
ভয়ঙ্কর! রাতের অন্ধকারে ঘোলায় দিদি-বোনের শ্লীলতাহানি (Molestation), মারধর, মুখে ঘুষি
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : বোনকে নিয়ে বাড়ি ফিরছিল দিদি। সেইসময়ই অতর্কিতে আক্রমণ! বোনকে নিয়ে বাড়ি ফেরার পথে এক কলেজ ছাত্রী ও তার বোনের শ্লীলতাহানির ঘটনায় চাঞ্চল্য ছড়াল North 24 Parganas ঘোলার মহেন্দ্রনগরে। অভিযোগ, বাধা দিলে চুলের মুঠি ধরে মারধর করা হয়। ছিঁড়ে দেওয়া হয় চুল।

রহড়ার কল্যাণনগরের বাসিন্দা দুই বোন। এক বোন কলেজ ছাত্রী। অপরজন দ্বাদশ শ্রেণীর  ছাত্রী। জানা গিয়েছে, সোমবার রাতে সাইকেল করে নাবালিকা বোনকে নিয়ে বাড়ি ফিরছিল ওই কলেজ ছাত্রী। অভিযোগ, সেই সময় Rajesh Mondal নামে এক যুবক প্রথমে তাদের পিছু নেয়। এরপর Ghola -র মহেন্দ্রনগরে একটি অন্ধকার জায়গায় তাদের পথ আটকায় রাজেশ মন্ডল নামে ওই অভিযুক্ত। প্রথমে বোনকে আপত্তিকরভাবে স্পর্শ করে অভিযুক্ত। সেই দেখে প্রতিবাদ করে দিদি। অভিযুক্ত রাজেশ মন্ডলকে চড় মারে। 

অভিযোগ, মার খাওয়ার পরই Rajesh Mondal আরও হিংস্র হয়ে ওঠে। চুলের মুঠি ধরে দুই বোনকে মারধর করে। শরীরে বিভিন্ন জায়গায় আঘাত করে। মুখে ঘুষি মারতে থাকে। ছোট বোনের  চুল ছিঁড়ে নেয়। অভিযোগ, সেই সময় ওই এলাকায় বেশকিছু লোকজন উপস্থিত থাকলেও, তাঁরা কেউ সাহায্যের হাত বাড়িয়ে দেননি। শেষমেশ আক্রান্তদের সাহায্যে এলাকার এক যুবক এগিয়ে আসে। উদ্ধার করে নির্যাতিতাদের। প্রত্যক্ষদর্শী ওই যুবকের বয়ান অনুযায়ী, অভিযুক্ত পরিচিত।

শ্লীলতাহানির (Molestation) ঘটনায় ইতিমধ্যেই ঘোলা থানায় লিখিত অভিযোগ জানিয়েছে আক্রান্ত ওই দুই ছাত্রী। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ঘোলা থানার পুলিস। যদিও ঘটনার পর থেকে এখনও পর্যন্ত অভিযুক্ত রাজেশ মন্ডল পলাতক।

আরও পড়ুন, 

ফের ছ্যাঁকা মধ্যবিত্তের হেঁসেলে, ১ মাসের মাথায় ফের বাড়ল গ্যাসের দাম

আর ৭২ ঘণ্টা, তারপরেই আবহাওয়ার আমূল পরিবর্তন 

শনিবার বিজেপিতে যোগ দিচ্ছেন শুভেন্দু: সূত্র

'সবটা মিথ্যে, ১ শতাংশ কাজ,' তৃণমূলের রিপোর্ট কার্ডের পাল্টা বিজেপির ফেল কার্ড!

.