আগামী সপ্তাহে একইসঙ্গে বঙ্গ সফরে থাকতে পারেন Yogi-Shah

রাজ্যে বিজেপির ভোট প্রচারের জন্য আগামী দিন দুয়েকের মধ্যেই দিল্লি থেকে আসছে ৩টি হেলিকপ্টার। 

Updated By: Feb 25, 2021, 11:41 PM IST
আগামী সপ্তাহে একইসঙ্গে বঙ্গ সফরে থাকতে পারেন Yogi-Shah

নিজস্ব প্রতিবেদন : আগামী সপ্তাহে একইসঙ্গে বঙ্গ সফরে থাকতে পারেন যোগী-শাহ। রাজ্য বিজেপি সূত্রে এমনটাই জানা গিয়েছে। সেক্ষেত্রে ২ মার্চ মালদায় যোগী আদিত্যনাথ (Adityanath Yogi) ও অমিত শাহের (Amit Shah) উপস্থিতিতে বিজেপির (BJP) মেগা Rally হওয়ার সম্ভাবনাও উসকে উঠেছে। পাশাপাশি, আরও জানা গিয়েছে, রাজ্যে বিজেপির ভোট প্রচারের জন্য দিল্লি থেকে আসছে ৩টি হেলিকপ্টার। আগামী দিন দুয়েকের মধ্যেই কপ্টারগুলি চলে আসবে। ৩টি কপ্টারের মধ্যে একটি নির্দিষ্ট থাকবে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের জন্য।

প্রসঙ্গত, বাংলায় নির্বাচনী প্রচারে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথ যোগীর (Adityanath Yogi) আসা পূর্ব নির্ধারিত-ই ছিল। ২ মার্চ মালদায় যোগীর সভা হওয়ার কথা রয়েছে। এখন বিজেপি (BJP)-র একটি সূত্র বলছে যে, সেদিন শুধু যোগী একা নন। মালদার সভায় উপস্থিত থাকবেন অমিত শাহও (Amit Shah)। আবার আরেক পক্ষ বলছে, দুজন হেভিওয়েট বিজেপি নেতৃত্ব একসঙ্গে একই সভায় থাকবেন না। অমিত শাহ সম্ভবত সেদিন কলকাতা ও দক্ষিণ ২৪ পরগনায় থাকতে পারেন। কাকদ্বীপ থেকে বিজেপি যে পরিবর্তন যাত্রার (Poriborton Yatra) সূচনা হয়েছিল, তার সমাপ্তি অনুষ্ঠানেই উপস্থিত থাকবেন অমিত শাহ। যদিও বিজেপির তরফে এখন শাহের সফরসূচি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি। 

আরও পড়ুন, Mamata-র ভাষা বাংলার সংস্কৃতি নয়, TMC নেত্রীর শব্দবাণের পাল্টা Nadda-র

উল্লেখ্য, গত ১৮ ও ১৯ ফেব্রুয়ারি দুদিনের সফরে রাজ্যে ছিলেন অমিত শাহ। সেবার ভারত সেবাশ্রম সঙ্ঘের অনুষ্ঠানে যোগ দেন। তারপর গঙ্গাসাগর দর্শনে যান। কপিল মুনির মন্দিরে গিয়ে আরতি করেন। নামখানা-কাকদ্বীপ থেকে পরিবর্তন যাত্রার সূচনা করেন। রোড শো করেন। শাহের সফরের পর ২২ তারিখ, সোমবার, হুগলির ডানলপে জনসভা করে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। সেদিন দক্ষিণেশ্বর-নোয়াপাড়া মেট্রোর সূচনাও করেন তিনি।

এরপর, আজ ফের রাজ্য সফরে বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা (J P Nadda)। সবমিলিয়ে প্রতি সপ্তাহেই বিজেপি (BJP) কেন্দ্রীয় নেতৃত্বের কেউ না কেউ বঙ্গ সফরে আসছেন। একুশের ভোটে বিজেপির পাখির চোখ বঙ্গ বিজয়। আর সেই লক্ষ্যেই ঝাঁপিয়ে পড়েছে গেরুয়া বাহিনী। 

আরও পড়ুন, কাটমানি, তোলাবাজি ও তোষণের বিরুদ্ধে টিকা দেবে বাংলার মানুষ: Nadda