'ভোটের আগে প্রার্থনা করতে ফুরফুরা শরীফে Mamata', নবান্নে বৈঠকের পর জানালেন Twaha

যদিও বৈঠকে রাজনীতি নিয়ে কোনও আলোচনা হয়নি বলেই দাবি করেছেন ত্বহা সিদ্দিকী।

Reported By: সুতপা সেন | Updated By: Feb 25, 2021, 09:59 PM IST
'ভোটের আগে প্রার্থনা করতে ফুরফুরা শরীফে Mamata', নবান্নে বৈঠকের পর জানালেন Twaha

নিজস্ব প্রতিবেদন : ভোটের আগেই ফুরফুরা শরীফে (Furfura Sharif) যেতে পারেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। বৃহস্পতিবার নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন ত্বহা সিদ্দিকী (Twaha Siddiqui)। প্রায় ৪০ মিনিট কথা হয় দুজনের। মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করার পরই একথা জানান ফুরফুরা শরীফের ত্বহা সিদ্দিকী। 

যদিও বৈঠকে রাজনীতি নিয়ে কোনও আলোচনা হয়নি বলেই দাবি করেছেন ত্বহা সিদ্দিকী (Twaha Siddiqui)। উল্লেখ্য, আগামী ৬,৭ ও ৮ মার্চ- পর পর ৩ দিন ফুরফুরা শরীফে (Furfura Sharif) ধর্মসভা রয়েছে। এদিন নবান্নে মুখ্যমন্ত্রীর (Mamata Banerjee) সঙ্গে বৈঠকে শুধুমাত্র ওই ৩ দিনের ধর্মসভা নিয়েই আলোচনা হয়েছে। এমনটাই দাবি করেছেন ত্বহা সিদ্দিকী। 

আরও পড়ুন, স্ত্রী Rujira-কে CBI নোটিস, 'মেরুদণ্ড বেচব না,' পাল্টা হুঙ্কার Abhishek-এর

তিনি বলেন, ওই তিন দিন লক্ষাধিক লোকের সমাগম হয় ফুরফুরা শরীফে। তাই ধর্মসভার প্রস্তুতি নিয়েই মূলত আলোচনা হয়। সেইসঙ্গে ত্বহা সিদ্দিকী (Twaha Siddiqui) আরও বলেন যে, "মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee) জানিয়েছেন ভোটের আগে ৯৯ শতাংশ চেষ্টা করবেন ফুরফুরা শরীফে (Furfura Sharif) গিয়ে প্রার্থনা করে আসতে।"

আরও পড়ুন, Mamata-র ভাষা বাংলার সংস্কৃতি নয়, TMC নেত্রীর শব্দবাণের পাল্টা Nadda-র

প্রসঙ্গত, ফুরফুরা শরীফের পীরজাদা আব্বাস সিদ্দিকী (Abbas Siddiqui) ইতিমধ্যেই নয়া রাজনৈতিক দল ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্টের ঘোষণা করেছেন। এমনকি একুশের বিধানসভা ভোটে (Assembly Election 2021) নন্দীগ্রাম আসনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় যেখানে নিজে দাঁড়াবেন বলে ঘোষণা করেছেন, সেখানে তাঁর বিরুদ্ধে প্রার্থী দিতে পারে ISF। সূত্রের খবর, আব্বাস সিদ্দিকীকে নন্দীগ্রাম আসনটি ছেড়ে দিচ্ছে বামেরা। 

আরও পড়ুন, নন্দীগ্রাম 'ভাইজান'কে ছেড়ে Mamata-র বিরুদ্ধে 'খেলা' জমাল CPM