অমূল্য মাইতির বিষয়টি দলগতভাবেই মিটিয়ে ফেলা শ্রেয় : নির্মল, কটাক্ষ বিজেপির

"অমূল্য মাইতি দিদি কিংবা ভাইপোর অনুগামী না হয়ে শুভেন্দু অনুগামী হওয়ার কারণেই তাঁকে সমস্যায় পড়তে হচ্ছে।" 

Updated By: Dec 10, 2020, 04:50 PM IST
অমূল্য মাইতির বিষয়টি দলগতভাবেই মিটিয়ে ফেলা শ্রেয় : নির্মল, কটাক্ষ বিজেপির

নিজস্ব প্রতিবেদন : অমূল্য মাইতির বিষয়টি দলগতভাবেই মিটিয়ে ফেলা শ্রেয় বলে দাবি করলেন জেলা তৃণমূলের কার্যকরী সভাপতি তথা কর্মাধক্ষ্য নির্মল ঘোষ। তিনি এদিন দাবি করেন, বিষয়টি দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছে। এই পরিস্থিতিতে জেলা সভাপতির সঙ্গে কথা বলে বিষয়টি মেটানোর ব্যাপারে উদ্যোগ নেওয়ার কথাও বলেন নির্মল ঘোষ।

বিষয়টি নিয়ে অবশ্য খোঁচা দিতে ছাড়েনি বিজেপি শিবির। জেলা বিজেপির সহ সভাপতি অরুপ দাস বলেন, "অমূল্য মাইতি দিদি কিংবা ভাইপোর অনুগামী না হয়ে শুভেন্দু অনুগামী হওয়ার কারণেই তাঁকে সমস্যায় পড়তে হচ্ছে।" সব মিলিয়ে শুভেন্দু অনুগামী নামে পরিচিত অমূল্য মাইতিকে নিয়ে জেলা রাজনৈতিক মহলে চলছে জোর রাজনৈতিক চাপানউতোর। তবে এখনও এবিষয়ে কোনও প্রতিক্রিয়া জানাননি অমূল্য মাইতি নিজে।

প্রসঙ্গত, মঙ্গলবার মেদিনীপুর ছাড়ার আগে জেলা পরিষদের সভাধিপতি উত্তরা সিং হাজরা ও সহ সভাধিপতি তথা দলের জেলা সভাপতি অজিত মাইতিকে শুভেন্দু অনুগামী অমূল্য মাইতিকে কর্মাধ্যক্ষের পদ থেকে সরিয়ে দেওয়ার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশ দেন বলে তৃণমূল সূত্রে খবর। একইসঙ্গে উপযুক্ত ব্যবস্থা নেওয়ারও নির্দেশ দেন।

বলে রাখি, দিনকয়েক আগেই অমূল্য মাইতির নিরাপত্তারক্ষী প্রত্যাহার করে নেওয়া হয়। তা নিয়ে তিনি উষ্মা প্রকাশ করেন। এরপর মুখ্যমন্ত্রীর সভার শুরু থেকে শেষ, দুদিনের সফরে একটি বারের জন্যও দেখা যায়নি অমূল্য মাইতিকে। উল্লেখ্য, জেলা পরিষদে খাদ্য কর্মাধ্যক্ষের পদে আছেন অমূল্য মাইতি।

আরও পড়ুন, 'দুয়ারে সরকার'-এর পাল্টা! নন্দীগ্রামে চালু হল 'Suvendu Adhikary সহায়তা কেন্দ্র'

নাড্ডার কনভয়ে হামলা, রাজ্যজুড়ে বিক্ষোেভের ডাক বিজেপির

.