গরুপাচারকাণ্ডে তৃণমূল নেতা বিনয় মিশ্রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা, চলছে খোঁজ

কয়লাপাচার কাণ্ডে অনুপ মাজি ওরফে লালার বিরুদ্ধেও গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। 

Updated By: Jan 27, 2021, 09:12 AM IST
গরুপাচারকাণ্ডে তৃণমূল নেতা বিনয় মিশ্রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা, চলছে খোঁজ

নিজস্ব প্রতিবেদন: গরুপাচারকাণ্ডে যুব তৃণমূল নেতা বিনয় মিশ্রের বিরুদ্ধে এবার গ্রেফতারি পরোয়ানা জারি করল আদালত। গত প্রায় ১ মাস ধরে তাঁকে খুঁজছে সিবিআই। গরুপাচারের বিপুল অংকের টাকা বিনয়ের মাধ্যমে পাচার হয়েছে বলে দাবি তদন্তকারীদের। তাঁকে হাজিরা দেওয়ার জন্য একাধিকবার নোটিশ পাঠিয়েছে সিবিআই। এবার তাঁর বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা। 

বিনয় মিশ্রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি কর আসানসোলে সিবিআআইয়ের বিশেষ আদালত। এর পর বিনয় মিশ্রকে খুঁজতে শুরু করেছে সিবিআই। তবে  রাসবিহারীর বাসভবনে তদন্তকারীরা পৌঁছালে বিনয় মিশ্রের দেখা মেলেনি। কার্যত, খালি হাতেই ফিরতে হয় সিবিআইকে। 

সিবিআই সূত্রে খবর, গরুপাচারের তদন্তে সহায়তা করেনি বিনয় মিশ্র।  ৩ বার বিনয় মিশ্রকে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়ে নোটিশ পাঠানো হলেও হাজিরা তো দূর কোনও পাত্তাই দেননি তিনি। শেষবার গত ১৯ জানুয়ারি হাজিরা দেওয়ার জন্য নোটিস পাঠায় সিবিআই। বিনয় মিশ্র সেই নির্দেশকেও গুরুত্ব না দিয়ে সিবিআই দফতরে পা রাখেননি। 

তদন্তকারীরা জানাচ্ছেন,বিনয় মিশ্রকে ফোনে যোগাযোগ করা হলেও তাঁকে পাওয়া যাচ্ছে না। তাঁর পরিবারের সদস্যরাও তিনি কোথায় আছেন তা জানান না বলে জানিয়েছেন। তাই অবশেষে তাঁকে ফেরার ঘোষণা করে গ্রেফতারি পরোয়ানা জারির করল  আসানসোলে সিবিআআইয়ের বিশেষ আদালত। এর আগে কয়লাপাচার কাণ্ডে অনুপ মাজি ওরফে লালার বিরুদ্ধেও গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। 

Tags: