Death: টেরই পেলেন না, মৃত মেয়ের সঙ্গে একইঘরে বৃদ্ধা মা! তারপর?

মর্মান্তিক!  দুই ছেলে যে যার মতো আলাদা থাকেন। তাঁদের সঙ্গে কোনও সম্পর্ক নেই মায়ের। মেয়ের সঙ্গে থাকতেন অশীতিপর বৃদ্ধা। 

Updated By: Jul 5, 2023, 07:13 PM IST
Death: টেরই পেলেন না, মৃত মেয়ের সঙ্গে একইঘরে বৃদ্ধা মা! তারপর?

দিব্যেন্দু সরকার: দুই ছেলে যে যার মতো আলাদা থাকেন। তাঁদের সঙ্গে কোনও সম্পর্ক নেই মায়ের। মেয়ের সঙ্গে থাকতেন অশীতিপর বৃদ্ধা। কিন্তু সেই মেয়ে যে আর নেই, তা টেরই পেলেন না তিনি! শেষপর্যন্ত দুর্গন্ধ পেয়ে থানায় খবর দিলেন প্রতিবেশীরা। দেহ উদ্ধার করল পুলিস। ঘটনাস্থল, হুগলির আরামবাগ।

আরও পড়ুন: Malbazar: ভয়ংকর! আচমকাই লোকালয়ে ঢুকে পড়ল বিশাল অজগর! গিলেও ফেলল আস্ত...

জানা গিয়েছে, মৃতের নাম মাধুরী দত্ত। বাড়ি, আরামবাগের গৌরহাটি-১ নম্বর গ্রাম পঞ্চায়েত রামবাজার এলাকায়। বিয়ে-থা করেননি তিনি। বস্তুত, মানসিকভাবেও অসুস্থ ছিলেন কিছুটা। একই ঘরে বৃদ্ধা মায়ের সঙ্গে থাকতেন মাধুরী। নিজেদের মতোই থাকতেন দু'জনে।

প্রতিবেশীরা জানিয়েছেন, ওই বৃদ্ধার ২ ছেলেও রয়েছে। তাঁরা আলাদা থাকেন। মা-মেয়ের সঙ্গে তাঁদের কোনও যোগাযোগ নেই। মঙ্গলবার বিকেলে আচমকাই দুর্গন্ধ ভরে ওঠে চারপাশ! কেন? স্থানীয় বাসিন্দারা যখন বাড়িতে ঢোকেন, তখন দেখেন, বৃদ্ধা মায়ের পাশে পড়ে রয়েছে মেয়ের পচাগলা দেহ!এরপরই খবর দেওয়া হয় আরামবাগ থানায়। 

কীভাবে মৃত্যু? মা কাউকে খবর-ইবা দিলেন কেন? পাড়া-প্রতিবেশীদের দাবি, ওই বৃদ্ধা কথা বলতে পারলেও, মানসিক ও শারীরিকভাবে সুস্থ নন। সেকারণেই মেয়ের মৃত্যু হলেও, তা বুঝতে পারেননি। প্রাথমিক তদন্তে অনুমান, ৩-৪ দিন আগেই মৃত্যু হয়েছে মাধুরীর। দেহ ময়নাতদন্তে জন্য পাঠিয়েছে পুলিস।

আরও পড়ুন: বাড়ির অমতে ভালোবেসে বিয়ের ৪ মাসেই মর্মান্তিক পরিণতি....

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.