Jalpaiguri: ফের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু? বেগুন ক্ষেতে মিলল হাতির দেহ

তদন্তে নেমেছে বন দফতর।

Updated By: Oct 16, 2021, 05:45 PM IST
Jalpaiguri: ফের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু? বেগুন ক্ষেতে মিলল হাতির দেহ

নিজস্ব প্রতিবেদন: খাবারের সন্ধান বেরিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু? বেগুন ক্ষেত থেকে উদ্ধার হল হাতির দেহ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ির ধূপগুড়িতে। তদন্তে নেমেছে বন দফতর। 

জঙ্গলে পর্যাপ্ত খাবার নেই। ক্ষিদের জ্বালায় প্রায়শই লোকালয়ে ঢুকে পড়ে হাতির পাল। নষ্ট করে খেতের ফসল। স্থানীয় বাসিন্দাদের দাবি, শুক্রবার থেকে  ধূপগুড়ি ব্লকের মধ্য খট্টিমারি এলাকার ভান্ডারকুড়া গ্রামে দাপিয়ে বেড়াচ্ছিল  ১০-১৫টি হাতি। স্থানীয় মোরাঘাট জঙ্গল থেকে খাবার সন্ধানেই বেরিয়ে পড়েছিল তারা। এদিন সকালে গ্রামের বেগুন ক্ষেতে একটি হাতির দেহ পড়তে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছন বনদপ্তরের আধিকারিকরা। আসেন পশু চিকিৎসকরাও। হাতির দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। 

আরও পড়ুন: Tiktok Video : রেললাইনের ধারে ফটোশুট, ট্রেনের ধাক্কায় কিশোরের মৃত্যু

কীভাবে মারা গেল হাতিটি? প্রাথমিক তদন্তে অনুমান, ওই বেগুন ক্ষেতের চারপাশে বাঁশের খুঁটি পুঁতে বিদ্যুতের তার লাগানো ছিল। আর তাতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বেঘোরে প্রাণ গিয়েছে হাতির। তবে, ময়নাতদন্তের পরই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এর আগে জলপাইগুড়ির মালবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গিয়েছিল ২ হাতির। এবার হাতি মৃত্যুর ঘটনা ঘটনা ঘটল ধূপগুড়িতে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)