একটা ডিম চেয়েছিল শিশুটি, রেগে গায়ে গরম খিচুড়ি ঢেলে দিল অঙ্গনওয়াড়ির কর্মী

রেগে গিয়ে শিশুর প্যান্টের ভিতর গরম খিচুড়ি ঢেলে দিল অঙ্গনওয়াড়ির কর্মী। নির্মম এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের খিদিরপুরে৷

Updated By: May 25, 2019, 03:47 PM IST
একটা ডিম চেয়েছিল শিশুটি, রেগে গায়ে গরম খিচুড়ি ঢেলে দিল অঙ্গনওয়াড়ির কর্মী

নিজস্ব প্রতিবেদন: খিদে পেয়েছিল একরত্তির, তাই একটা ডিম বেশি চেয়ে ঘ্যানঘ্যান করছিল বছর তিনের খুদে। আর এটাই ছিল তার ঘোরতর অপরাধ। রেগে গিয়ে শিশুর প্যান্টের ভিতর গরম খিচুড়ি ঢেলে দিল অঙ্গনওয়াড়ির কর্মী। নির্মম এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের খিদিরপুরে৷ ঘটনায় শরীরে নিম্নাংশ প্রায় সম্পূর্ণই পুড়ে যায় এক রত্তির৷ গুরুতর অবস্থায় শিশুটি জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: ভোটে পিছিয়ে পড়ায় বারাসতের কদম্বগাছিতে রাস্তায় ইট তুলে ফেলল তৃণমূল

প্রতিদিনের মতো এদিনও স্কুলে গিয়েছিল ওই খুদে। নিয়ম মতো খিচুড়ির সঙ্গে একটি ডিমও মিলেছিল। তবে খিদে পাওয়ায় আরেকটা ডিমের জন্য বায়না জুড়েছিল একরত্তি। আর তাতেই এই নৃশংস শাস্তি। বেশ কিছুদিন আগে বছর তিনেকের ওই শিশুকে স্কুলে ভর্তি করেছিল বাবা-মা। তবে এমন ঘটনা যে ঘটতে পারে তা দুঃস্বপ্নেও ভাবতে পারেনি কেউ। ঘটনায় ইতিমধ্যেই থানায় অভিযোগ জানিয়েছে শিশুর পরিবার। অঙ্গনওয়াড়ির ওই কর্মী নিখোঁজ। জানা গিয়েছে শিশুটির গায়ে খিচুড়ি ঢেলে দিয়েই পালিয়ে যায় সে। পুলিস তার খোঁজ শুরু করেছে।

পাশাপাশি অঙ্গনওয়াড়ির শিক্ষক এবং অন্যান্য কর্মীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ৷

Tags:
.