Anish Khan Murder Case: আনিসের দেহ তুলতে গিয়ে গ্রামবাসীদের বিক্ষোভের মুখে SIT, আদালত অবমাননা, বলল পুলিস

কারণ শুক্রবার রাতে সিট-এর সদস্যরা যখন আনিস খানের বাড়িতে আসেন তখন আনিস খানের পরিবারের তরফে জানিয়ে দেওয়া হয় সোমবার তারা দেহ তুলতে দিতে রাজী রয়েছেন

Updated By: Feb 26, 2022, 04:50 PM IST
Anish Khan Murder Case: আনিসের দেহ তুলতে গিয়ে গ্রামবাসীদের বিক্ষোভের মুখে SIT,  আদালত অবমাননা, বলল পুলিস

নিজস্ব প্রতিবেদন: গ্রামবাসীদের বিক্ষোভে মুখে পড়ে ছাত্রনেতা আনিস খানের দেহ কবর থেকে না তুলেই ফিরতে হল পুলিসকে। আনিসের পারিবারের দাবি সোমবার দেহ তোলার কথা। কিন্তু তার আগেই কেন এল পুলিস। শনিবার ভোরে বিডিওকে ঘিরে বিক্ষোভ দেখায় গ্রামের লোকজন।

এই ঘটনায় পাল্টা সরব হয়েছে পুলিস। রাজ্য পুলিসের তরফে এক টুইট করে বলা হয়েছে, হাইকোর্টের নির্দেশে আজ সকালে ম্যাজিস্ট্রেটকে নিয়ে সিট-এর সদস্যরা আনিস খানের মৃতদেহ কবর থেকে তুলতে গিয়েছিলেন। উদ্দেশ্য দ্বিতীয়বার দেহ ময়না তদন্ত করা।  কিন্তু প্রবল বিক্ষোভের সঙ্গে পুলিসকে সেই কাজ করতে বাধা দেওয়া হয়েছে। এই ঘটনা সম্মানীয় হাইকোর্টের নির্দেশের অবমাননা।

ছাত্রনেতা আনিস খানের দেহ দ্বিতীয়বার ময়না তদন্ত করতে চায় স্পেশাল ইনভেস্টিগেশন টিম। তাতে সিলমোহর দিয়েছে হাইকোর্ট।  সেই উদ্দেশ্যেই শনিবার ভোরবেলা আমতায় আনিস খানের মৃতদেহ তুলে আনতে যায় সিট-এর সদস্যরা। তাদের সঙ্গে ছিলেন একজন ম্যাজিস্ট্রেট ও এলাকার বিডিও।

গ্রামবাসীদের অভিযোগ, রাতের অন্ধকারে কেন পুলিস আসবে? কারণ শুক্রবার রাতে সিট-এর সদস্যরা যখন আনিস খানের বাড়িতে আসেন তখন আনিস খানের পরিবারের তরফে জানিয়ে দেওয়া হয় সোমবার তারা দেহ তুলতে দিতে রাজী রয়েছেন। তার পরেও কেন শনিবার সকালেই চলে এলেন গ্রামবাসীরা?  

এনিয়ে আনিসের বাবা সংবাদমাধ্যমে বলেন, সিট এসেছিল। আমি সিটকে জানিয়েছি, আমার শরীর খারাপ। দুদিন হাসপাতালে থাকব। তার পর ময়না তদন্তের জন্য দেহ তোলা হোক। তার পরেও রাত তিনটের সময়ে কেন চলে এলে সিট? গ্রামবাসীরা ওদের যদি বাধা না দিত তাহলে পুলিস লাশ চুরি করে নিয়ে যেত। এরকম করলে সিটের উপরে কীভাবে আস্থা রাখব।

    আরও পড়ুন-আটকাতে হবে রাশিয়াকে, মৃত্যু নিশ্চিত জেনেও একাই ব্রিজ ওড়ালেন Vitaliy

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.