Budge Budge: ভরসন্ধেয় গৃহবধূর গলায় ব্লেড চালিয়ে দিল যুবক, ধরা পড়তেই বেরিয়ে এল রহস্য

ধৃত যুবক বজবজ ৩ নম্বর ওয়ার্ডের ব্যাচেলর রোডের বাসিন্দা

Updated By: Feb 26, 2022, 01:43 PM IST
Budge Budge: ভরসন্ধেয় গৃহবধূর গলায় ব্লেড চালিয়ে দিল যুবক, ধরা পড়তেই বেরিয়ে এল রহস্য

নিজস্ব প্রতিবেদন: দিনের পর দিন টাকার দাবি। সেই দাবি মেটালেও বিবাহ বহির্ভূত সম্পর্কে না করে দিয়েছিল গৃহবধূ। তাতেই রাগের বশে ভয়ঙ্কর ঘটনা ঘটিয়ে ফেলল বজবজের এক যুবক।

শুক্রবার সন্ধেয় স্টেশন সংলগ্ন একটি বেসরকারি নার্সিংহোমের সামনে দাঁড়িয়ে এক যুবক ও গৃহবধূকে কথাকাটাকাটি করতে দেখেন স্থানীয় মানুষজন। আচমকাই ওই যুবক পকেট থেকে কিছু একটা বের করে ওই গৃহবধূর গলায় চালিয়ে দেয়। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে ওই গৃহবধূ।

স্থানীয় মানুষজন ওই যুবককে তাড়া করলেও তাকে ধরতে পারেনি। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় বজবজ ফাঁড়িতে। সেখানকার পুলিস ওই যুবককে আটক করে চড়িয়াল মোড়ে। ধৃত যুবক বজবজ ৩ নম্বর ওয়ার্ডের ব্যাচেলর রোডের বাসিন্দা।

পুলিসের জেরায় ওই যুবক জানিয়েছে, বাটানগরের বাদামতলার বাসিন্দা এক গৃহবধূর সঙ্গে বেশ কয়েক বছর ধরে তার বিবাহবহির্ভূত সম্পর্ক। অভিযোগ, ওই মহিলা বিভিন্ন অছিলায় তার কাছে থেকে বিপুল টাকা নিয়েছে। সম্প্রতি ওই গৃহবধূ তার সঙ্গে সম্পর্ক রাখতে চাইছিল না। সেই রাগেই শুক্রবার দেখা করার অছিলায় গৃহবধূকে ডেকে এনে তার গলায় ব্লেড চালিয়ে দেয়।  ওই ঘটনায় পুলিস ওই যুবকের বিরুদ্ধে খুনের চেষ্টা, হুমকি ছাড়া বিভিন্ন ধারায় মামলা দায়ের করেছে।

আরও পড়ুন-বসন্ত বাতাসে বাড়ছে আর্দ্রতা, ফের বৃষ্টির চোখরাঙানি রাজ্যে 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.