ফের STF-র জালে KLO জঙ্গি, আতঙ্ক শিলিগুড়িতে

তোলাবাজির টাকায় কেনা হত অস্ত্র!

Updated By: Feb 26, 2022, 07:17 PM IST
ফের STF-র জালে KLO জঙ্গি, আতঙ্ক শিলিগুড়িতে

নিজস্ব প্রতিবেদন: ব্যবধান মাত্র ২৪ ঘণ্টা। শিলিগুড়িতে ফের ধরা পড়ল কেএলও( KLO) জঙ্গিরা। আবার সেই এসটিএফ (STF)-র অভিযানেই। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে শহরে।

এর আগে, বৃহস্পতিবার রাতে গোপন সূত্রে খবর অভিযান চালিয়েছিল এসটিএফ। কোথায়? শিলিগুড়ি শহরের খালপাড়া এলাকা। গ্রেফতার করা হয় অবিনাশ রায়কে। কে সে? সূ্ত্রের খবর, জঙ্গি সংগঠন কেএলও-র হয়ে টাকা তোলার কাজ করত অবিনাশ। সেকারণেই শিলিগুড়ি এসেছিল ওই যুবক। কিন্তু শেষরক্ষা হল না। তদন্তকারীদের দাবি, জঙ্গি কার্যকলাপের সঙ্গে যুক্ত থাকার কথা ধৃত যুবক স্বীকারও করে নেয়।

আরও পড়ুন: Hand Grenade: ফাঁসিদেওয়া সীমান্তে প্রাইমারি স্কুলের কাছে উদ্ধার হ্যান্ড গ্রেনেড, আতঙ্ক এলাকায়

এদিকে এই অবিনাশ রায়কে জেরা করেই আরও এক কেএলও জঙ্গির হদিশ পায়  এসটিএফ। নাম, মৃণাল বর্মন। শুক্রবার রাতে শিলিগুড়ি ফাঁসিদেওয়ার এলাকা তাকে গ্রেফতার করা হল। তদন্তকারীদের দাবি,  শিলিগুড়ি কান্তিদেওয়ার এলাকার বাসিন্দা মৃণাল। স্থানীয় ব্যবসায়ীদের কাছে থেকে টাকা আদায় করত সে। সেই টাকা দিয়ে বিহার থেকে অস্ত্র কিনত। কতদিন জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত? যাদের থেকে টাকা তুলছিল তাদের সঙ্গে জঙ্গি সংগঠনের কী যোগ? তা জানার চেষ্টা চলছে বলে খবর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.