Siliguri: পুলিসের বাড়িতে অভিযান পুলিসের! উদ্ধার নথি, নগদ টাকা? শোরগোল শিলিগুড়িতে

শিলিগুড়ি লাগোয়া মাটিগাড়া থানার আইসি সমীর দেউসা। এদিন তাঁর শিলিগুড়ির ফ্ল্য়াটে হানা দেন  রাজ্যের দুর্নীতি দমন শাখার আধিকারিক। দুপুর থেকে রাত পর্যন্ত চলে তল্লাশি।

Updated By: Dec 26, 2022, 10:19 PM IST
Siliguri:  পুলিসের বাড়িতে অভিযান পুলিসের! উদ্ধার নথি, নগদ টাকা? শোরগোল শিলিগুড়িতে

নারায়ণ সিংহ রায়: পুলিসের বাড়িতে অভিযান পুলিসের! আইসি-র ফ্ল্যাট থেকে উদ্ধার হল বেশ কিছু নথি ও নগদ টাকা। রাজ্যের দুর্নীতি দমন শাখার নজরে আরও ৫ পুলিসকর্তা। শোরগোল শিলিগুড়িতে।

জানা গিয়েছে, শিলিগুড়ি লাগোয়া মাটিগাড়া থানার আইসি সমীর দেউসা। শিলিগুড়িরই শালবাড়ি এলাকায় একটি বিলাসবহুল আবাসনে ফ্ল্য়াট রয়েছে তাঁর। এদিন দুপুরে সেই ফ্ল্যাটে হাজির হয় রাজ্য পুলিসেরই দুর্নীতি দমন শাখার পাঁচ সদস্যের তদন্তকারী দল। কেন? দুপুর থেকে রাত ৮ পর্যন্ত চলে তল্লাশি। তবে কী কারণে এই তল্লাশি, তা অবশ্য মুখ খুলতে চাননি দুর্নীতি দমন শাখার আধিকারিকরা।

সূত্রের খবর, মাটিগাড়া আইসির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠেছে। ফ্ল্য়াটে নাকি টাকা মজুত করে রেখেছেন তিনি!এমনকী, শিলিগুড়ি কমিশনারেটে কর্মরত আরও ৫ পুলিস আধিকারিকের বাড়িতে তল্লাশি দুর্নীতি দমন শাখার আধিকারিকরা।

আরও পড়ুন: Raigunj University: চপশিল্প নিয়ে গবেষণার 'গাইড'-কে বহিষ্কার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের

এর আগে, মালদহে এক ব্যবসায়ীর বাড়ি থেকে নগদ টাকা ও গয়না লুঠের অভিযোগ উঠেছিল পুলিসের বিরুদ্ধে। শুধু তাই নয়, প্রাথমিক তদন্তের পর সাসপেন্ড করা হয় ASI-সহ ৩ পুলিসকর্মীকে। অতিরিক্ত পুলিস সুপার  (গ্রামীণ) আনিস সরকার জানিয়েছিলেন, গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতেই ওই বাড়িতে অভিযান চালান কালিয়াচক থানার একদল পুলিসকর্মী। কিন্তু তল্লাশি সময়ে ন্যূনতম নিয়ম মানেননি তাঁরা।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.