Anubrata Mandal: বুকে ব্যথা; বেড়েছে রক্তচাপ! জেল থেকে হাসপাতালে অনুব্রত

শনিবার অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করতে আসানসোল জেলা সংশোধনাগারে আসেন সিবিআইয়ের দুই আধিকারিক। সঙ্গে ছিলেন গোরুপাচারকাণ্ডে তদন্তকারী অফিসার সুশান্ত ভট্টাচার্য ও তাঁর এক সহযোগী। এনিয়ে বিকেল পাঁচটা নাগাদ তাঁরা সংশোধনাগারে প্রবেশ করেন তাঁরা

Updated By: Nov 20, 2022, 01:15 PM IST
Anubrata Mandal: বুকে ব্যথা; বেড়েছে রক্তচাপ! জেল থেকে হাসপাতালে অনুব্রত

বাসুদেব চট্টোপাধ্যায়: গতকালই আসানসোল জেলা সংশোধনাগারে ঘুরে গিয়েছেন সিবিআই আধিকারিকরা। জল্পনা রয়েছে গোরুপাচার মামলায় অনুব্রত মণ্ডলকে দিল্লি নিয়ে দিয়ে জেরা করার তোড়জোড় করেছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। এর মধ্যেই রাত পোহাতেই অসুস্থ হয়ে পড়লেন অনুব্রত মণ্ডল। জেল সূত্রে খবর, অনুব্রত মণ্ডলের বুকে ব্যথা রয়েছে বেড়েছে রক্তচাপও। হালকা সর্দিও রয়েছে। পাশাপাশি ঠাণ্ডা পড়ায় অন্যান্য অনেক সমস্যাও মাথাচাড়া দিয়েছে। সেই অভিযোগ পাওয়ার পরই অনুব্রত মণ্ডলকে দ্রুত আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যায় জেল কর্তৃপক্ষ।

আরও পড়ুন-পঞ্চায়েত ভোটের আগে নয়া কৌশল, রবিবার থেকে তৃণমূলের চাটাই বৈঠক নন্দীগ্রামে

কী হয়েছে অনুব্রতর? জেলা হাসপাতালের চিকিত্সক কিরীটি নায়ক বলেন, বুকে অস্বস্থি বোধ করায় উনি এসেছিলেন। ওঁর ইসিজি হয়েছে। তাতে কোনও সমস্যা ধরা পড়েনি। অন্যান্য মেডিসিন ও সার্জারির চিকিত্সকেরাও অনুব্রতবাবুকে দেখেছেন। তেমন খারাপ কিছু পাওয়া যায়নি। ব্লাড প্রেসার, সুগার স্বাভাবিক রয়েছে। আগে থেকে যেসব ওষুধ খেতেন তা খাচ্ছেন। সবেমিলিয়ে বলা যায় ঠিকই রয়েছেন উনি।

উল্লেখ্য, শনিবার অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করতে আসানসোল জেলা সংশোধনাগারে এলেন সিবিআইয়ের দুই আধিকারিক। সঙ্গে ছিলেন গোরুপাচারকাণ্ডে তদন্তকারী অফিসার সুশান্ত ভট্টাচার্য ও তাঁর এক সহযোগী। এনিয়ে বিকেল পাঁচটা নাগাদ তাঁরা সংশোধনাগারে প্রবেশ করেন তাঁরা। গোরু পাচারকাণ্ডে অনুব্রত মণ্ডলকে দিল্লি নিয়ে যাওয়ার তোড়জোড় শুরু করেছে ইডি। তার মধ্যেই আজ আসানসোল বিশেষ সিবিআই আদালতে আসেন সিবিআই এসপি রাজীব মিশ্র। তিনি সাক্ষাত করেন বিচারক রাজেশ চক্রবর্তীর সঙ্গে।

সিবিআই আধিকারিকদের এদিন আসানসোল আদালতে পিপি-র দফতরে এসে নিজেদের মধ্যে আলাপ আলোচনা করা, বিচারকের সঙ্গে সাক্ষাত করা-সহ বিভিন্ন কাকর্মকাণ্ডে জল্পনা তৈরি হয়েছে বিভিন্ন মহলে। তাহলে কি এবার সত্যিই দিল্লি যাচ্ছেন অনুব্রত? ইডির পাশাপাশি সিবিআইও কি একই লক্ষ্যে এগোচ্ছে? এই প্রশ্নই এখন বড় হয়ে দেখা দিচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.