মিলন মেলায় দু' কিলোর রুপোর মুকুট উপহার অনুব্রতকে!

"আমিও আপনাদের বলছি, তাদের ঠেঙিয়ে পগারপার করে দিন।"

Updated By: Jan 1, 2021, 08:24 PM IST
মিলন মেলায় দু' কিলোর রুপোর মুকুট উপহার অনুব্রতকে!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : নতুন বছরের প্রথম দিনে ২ কিলো ওজনের রুপোর মুকুট উপহার পেলেন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। এদিন বীরভূমের নানুরে মিলন মেলার উদ্বোধন করেন তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডল। সেখানেই অনুব্রত মন্ডলের মাথায় রুপোর মুকুট পরিয়ে দেন তৃণমূল (TMC) কর্মীরা। বেশ কারুকাজ করা ২ কিলো ওজনের রুপোর মুকুটটি এদিন দলীয় কর্মীদের কাছ থেকে উপহার হিসেবে পান অনুব্রত মণ্ডল। 

পাশাপাশি, এদিন ফের প্রকাশ্যে নাম না করে বিজেপি (BJP) কর্মীদের উদ্দেশে হুমকি দিতেও শোনা যায় অনুব্রত মণ্ডলকে। নাম না করে বিজেপি কর্মীদের 'ঠেঙিয়ে পগারপার' করার নিদান দেন দলীয় কর্মীদের। অনুব্রত মন্ডল বলেন, "গ্রামের একটি ভাষা আছে। ঠেঙিয়ে পগারপার কর। আর আমিও আপনাদের বলছি, তাদের ঠেঙিয়ে পগারপার করে দিন।" 

পাশাপাশি, নাম না করে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) উদ্দেশেও তোপ দাগেন তিনি। বলেন, "অনেক হনু এগাছ থেকে অন্য গাছে লাফ দিচ্ছে।" প্রসঙ্গত, আজ থেকে বীরভূম নানুরের বাসাপাড়ায় শুরু হয়েছে মিলন মেলা। প্রত্যেক বছর এই মেলা অনুষ্ঠিত হয়। আজ থেকে ১০ জানুয়ারি পর্যন্ত চলবে এই মেলা। স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্ব এই মেলাটির আয়োজন করে। সেখানেই পঞ্চায়েত কর্মাধ্যক্ষ কেরিম খান অনুব্রত মন্ডলের মাথায় ২ কিলোর রুপোর মুকুট পরিয়ে দেন।

আরও পড়ুন, 'পদ যেতেই দলবদল, চেয়ার যেতেই নীতি চলে গেল!' সৌমেন্দুকে কড়া আক্রমণ ফিরহাদের