Loksabha Election 2024 | Anupam Hazra: 'লড়াই করতে দলের প্রয়োজন নেই', বোলপুর থেকেই লোকসভা ভোটে লড়বেন অনুপম!

দিন সাংবাদিক বৈঠকে অনুপম হাজরা প্রকারান্তরে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করেন যে, দলের তাঁকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত ঠিক না ভুল, তা সময় প্রমাণ করে দেবে।

Updated By: Jan 26, 2024, 04:02 PM IST
Loksabha Election 2024 | Anupam Hazra: 'লড়াই করতে দলের প্রয়োজন নেই', বোলপুর থেকেই লোকসভা ভোটে লড়বেন অনুপম!

প্রসেনজিৎ মালাকার: ফের বিস্ফোরক অনুপম হাজরা। বললেন, বোলপুর থেকেই লোকসভা নির্বাচনে লড়বেন। লড়াই করতে গেলে দল প্রয়োজন হয় না। মানুষ চাইছে তাই লড়ব। পাশাপাশি অনুপম হাজরার মুখে কাজল শেখের নামেও সুনাম শোনা গেল। বেশ কিছুদিন ধরেই একের পর এক নানা বেসুরো মন্তব্য করে নিজের পদ হারিয়েছেন বিজেপি নেতা অনুপম হাজরা। কিন্তু পদ হারানোর পরেও তিনি যে চুপচাপ নেই, সেটা তিনি বার বার প্রমাণ করার চেষ্টা করেছেন। এবার বোলপুরে এসেও সাংবাদিক বৈঠক করে একের পর এক বিস্ফোরক মন্তব্য করলেন অনুপম হাজরা।

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে অনুপম হাজরা জানান, তিনি বোলপুর কেন্দ্র থেকেই লোকসভা নির্বাচনে লড়াই করবেন। তবে তার দল তাকে টিকিট দেবেন কি দেবেন না সেটা তিনি স্পষ্ট করেননি। তিনি বলেন, মানুষ চাইছে, মানুষ আমাকে মেসেজ করে। ফোন করে। আমি দেখে বুঝেছি মানুষ আমাকে চাইছে। তাই আমি নির্বাচনে লড়াই করব। তিনি আরও বলেন, লড়াই করতে দলের প্রয়োজন পড়ে না। এদিনও ফের নাম না করে রাজ্য নেতৃত্বের উদ্দেশে তোপ দাগেন অনুপম হাজরা। বলেন, রাজ্য নেতৃত্ব যেভাবে তোলাবাজি সিন্ডিকেট চালিয়ে যাচ্ছে তাতে দল রসাতলে যাবে । আরও দাবি করেন, লোকসভা নির্বাচনে যে সিট বিজেপি পাবে, তা শুধুমাত্র নরেন্দ্র মোদী ও রামমন্দির ইস্যুর জন্যই পাবে। এখানে নেতৃত্বের কোনও অবদান নেই।

এর পাশাপাশি, বীরভূম জেলায় তৃণমূলের কোর কমিটি থেকে কাজল শেখকে সরিয়ে দেওয়া নিয়ে অনুপম হাজরা বলেন, আমি যতটুকু জানি সভাপতি হওয়ার পর বীরভূম জেলায় কাজল শেখ যেভাবে নিজের প্রভাব বাড়াচ্ছিল, সেটাই অসুবিধা হয়ে দাঁড়িয়েছিল কাজল শেখের অ্যান্টি লবির কাছে। সেই কারণে তাঁরাই মমতা বন্দ্যোপাধ্যায়কে বুঝিয়েছেন। আর সেই কারণেই কাজল শেখকে সরিয়ে দেওয়া হয়েছে। একইসঙ্গে এদিন সাংবাদিক বৈঠকে অনুপম হাজরা প্রকারান্তরে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করেন যে, দলের তাঁকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত ঠিক না ভুল, তা সময় প্রমাণ করে দেবে।

আরও পড়ুন, Loksabha Election 2024: চব্বিশে ঘাটালে দেব-হিরণ লড়াই? উসকে দিলেন জল্পনা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.