আজ শহরে ক্যাব ভোগান্তি, ধর্মতলায় গাড়ি ভাঙচুরের অভিযোগ

আন্দোলনকারীদের অভিযোগ, প্রতি রাইডে সংস্থাগুলি কমিশন হিসেবে ভাড়ার ২৫ শতাংশ কেটে নেয়। ক্যাবের চালক এবং মালিকদের দাবি তাঁদের লভ্যাংশ দেওয়া হয় না। এ নিয়ে উচ্চমহলে একাধিকবার জানানো সত্বেও করেও কোনও সুরাহা হয়নি হয়নি। 

Updated By: Jul 1, 2019, 03:12 PM IST
আজ শহরে ক্যাব ভোগান্তি, ধর্মতলায় গাড়ি ভাঙচুরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: সপ্তাহের শুরুতেই ভোগান্তি যাত্রীদের। আজ থেকে ৪৮ ঘণ্টা চলবে অ্যাব-ক্যাব ধর্মঘট। সোমবার সকাল থেকেই চোখে পড়ল বিক্ষিপ্ত অশান্তির ছবি। ধর্মতলা মোড়ে ক্যাব স্ট্রাইক ঘিরে ছড়ায় উত্তেজনা। ধর্মতলা চত্বরে গাড়ি ভাঙচুরের অভিযোগ ওঠে আন্দোলনকারীদের বিরুদ্ধে। ভেঙে দেওয়া হয়েছে অ্যাপ ভিত্তিক দুটি গাড়ির কাচ, ভাঙা হয়েছে লুকিং গ্লাসও। একটি গাড়িকে উদ্ধার করে নিয়ে গিয়েছে পুলিস। কর্মব্যস্ত দিনে অ্যাব-ক্যাবের অভাবে স্বাভাবিক ভাবে ভোগান্তিতে যাত্রীরা। উল্লেখ্য, মঙ্গলবারও একই দাবিতে ধর্মঘট ডাকছেন হলুদ ট্যাক্সি চালকদের একাংশ। 

আরও পড়ুন: কাটমানি ফেরতের দাবিতে তুলকালাম চন্দ্রকোণা, বিক্ষোভ মিছিলে হাঁটলেন শতাধিক মানুষ

ভাড়া বৃদ্ধি-সহ একাধিক দাবিতেই আজ এবং কাল ধর্মঘটের ডাক দিয়েছেন ওলা-উবরের মতো অ্যাপ ভিত্তিক ক্যাবের চালকরা। আন্দোলনকারীদের অভিযোগ, প্রতি রাইডে সংস্থাগুলি কমিশন হিসেবে ভাড়ার ২৫ শতাংশ কেটে নেয়। ক্যাবের চালক এবং মালিকদের দাবি তাঁদের লভ্যাংশ দেওয়া হয় না। এ নিয়ে উচ্চমহলে একাধিকবার জানানো সত্ত্বেও করেও কোনও সুরাহা হয়নি হয়নি। 

Tags:
.