হাসপাতাল থেকে নিখোঁজ রোগী,দেহ মিলল অন্যত্র! এলাকায় উত্তেজনা, বিক্ষোভ

আরামবাগ সুপার স্পেশালিটি হাসপাতাল থেকে নিখোঁজ রোগীর মৃতদেহ উদ্ধার হল গোঘাটের খাটুলে। এই ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলে  হাসপাতালে বিক্ষোভ বিজেপির।

Updated By: Dec 25, 2022, 09:27 AM IST
হাসপাতাল থেকে নিখোঁজ রোগী,দেহ মিলল অন্যত্র! এলাকায় উত্তেজনা, বিক্ষোভ
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাসপাতাল থেকে নিখোঁজ রোগী। সেই রোগীর মৃতদেহ সম্পূর্ণ আলাদা এলাকা থেকে উদ্ধার করল পুলিস। এই ঘটনার জেরে ব্যাপক শোরগোল পড়ে যায় আরামবাগে। আরামবাগ সুপার স্পেশালিটি হাসপাতাল থেকে নিখোঁজ রোগীর মৃতদেহ উদ্ধার হল গোঘাটের খাটুলে। এই ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলে  হাসপাতালে বিক্ষোভ বিজেপির। বিক্ষোভের পর অবস্থান ও ধর্নায়ও বসে তারা।

আরও পড়ুন, Ranaghat: কয়েক ঘণ্টা পুলিস সরে যাক, তৃণমূলকে বুঝে নিতে ১ ঘণ্টা লাগবে, হুঁশিয়ারি বিজেপি নেতার

এদিকে রোগীর নিখোঁজ আর তার পরেই মৃত্যুর ঘটনায় নানা প্রশ্ন উঠেছে। হাসপাতালের নিরাপত্তা নিয়েও সন্দিহান সকলে। উল্লেখ্য, শুক্রবার আরামবাগ মেডিকেল কলেজের ভিতরে সুপার স্পেশিলিটি থেকে রোগী নিখোঁজ হয়ে যায়। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় হাসপাতাল চত্বরে। জানা গিয়েছে, নিখোঁজ ওই রোগীর নাম উত্তম ঘোষ। তাঁর বাড়ি পুরশুড়ার মসিনান এলাকায়।

শুক্রবার রোগীর পরিবারের দাবি, তিনদিন আগে শারীরিক সমস্যা নিয়ে ভর্তি হন উত্তম। বৃহস্পতিবার পর্যন্ত হাসপাতালে থাকলেও এদিন ওই ব্যক্তির পরিবারের লোকজন হাসপাতালে গিয়ে নিখোঁজ হওয়ার ব্যাপারটি জানতে পারেন। ঘটনার জেরে হাসপাতাল কর্তৃপক্ষ ও আরামবাগ থানায় মিসিং ডায়েরি করে ওই ব্যক্তির পরিবারের লোকজন। এরপরই হাসপাতালের নিরাপত্তায় গাফিলতির অভিযোগ তুলে সরব হন ওই ব্যক্তির পরিবারের লোকজন।

এদিকে শুক্রবার সারাদিন ও শনিবার তার কোন খোঁজই পাননি পরিবারের লোকজন। শনিবার বিকালে তার দেহ উদ্ধার করে গোঘাট থানার পুলিস। এরপরই বিষয়টি নিয়ে হাসপাতালের গাফিলতি ও রোগী কল্যাণ সমিতির সভাপতির অপসারনের দাবিতে হাসপাতালেই বিক্ষোভ দেখায় বিজেপির নেতৃত্ব। তাদের দাবি, হাসপাতাল থেকে কি করে একজন রোগী নিখোঁজ হয়ে যায়? এর যথাযথ তদন্ত কর‍তে হবে।  এর কোনও সদুত্তর না কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হবেন বলেও জানিয়েছে এলাকার গেরুয়া দল।

আরও পড়ুন, Weather Today: বড়দিনে কমল শীতের দাপট, কুয়াশার চাদরে ঢাকল তিলোত্তমা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.