Arambagh: মদ্যপানের প্রতিবাদ, পঞ্চমীর রাতেই পিটিয়ে খুন! কাঠগড়ায় তৃণমূল নেতা...

 বিজেপির পক্ষ থেকে বলা হয়েছে, তৃণমূলে কারা আছেন, দেখুন। একটা লোককে প্রকাশ্যে খুন করে ফেলল।

Updated By: Oct 9, 2024, 10:46 AM IST
Arambagh: মদ্যপানের প্রতিবাদ, পঞ্চমীর রাতেই পিটিয়ে খুন! কাঠগড়ায় তৃণমূল নেতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মহাপঞ্চমীর রাতে যেখানে আমবাঙালি উৎসবে আনন্দে মাতোয়ারা, সেখানে মদ খাওয়াকে কেন্দ্র করে প্রতিবাদ আর প্রতিবাদের জেরে গালিগালাজ, বচসা। আর সেই বচসার জেরে এবার পিটিয়ে খুনের অভিযোগ উঠল এক তৃণমূল নেতার বিরুদ্ধে। ওই তৃণমূল নেতা আবার ওয়ার্ড কমিটির সভাপতি। দলীয় প্রভাব খাটিয়ে তার কয়েকজন অনুগামীকে সাথে নিয়ে পিটিয়ে খুন করে বলে স্থানীয় বাসিন্দাদের দাবি। ঘটনার জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে হাজির হন আরামবাগ থানার আইসি রাকেশ সিং। বিশাল পুলিস বাহিনী নিয়ে এলাকায় হাজির হন ও অভিযুক্ত তৃণমূল নেতাকে গ্রেফতার করেন। অভিযুক্ত তৃণমূল নেতা তথা আরামবাগ পুরসভার ৪ নম্বর ওয়ার্ড কমিটির সভাপতি হেমন্ত পাল। পুলিস জানিয়েছে মৃত ব্যক্তির নাম দেবাশিস আশ (৩২)। তাঁর বাড়ি আরামবাগ পুরসভার শ্রীনিকেতন পল্লীতে।

ঘটনায় জানা গেছে, মঙ্গলবার রাতে আরামবাগ পোষ্ট অফিস সংলগ্ন স্থানে মৃত দেবাশীষ আশের ভাগ্নে সায়নের সাথে অভিযুক্ত হেমন্ত পালের বচসা হয়। উভয়েই পরস্পর পরস্পরকে গালিগালাজ করতে থাকে। এক সময়ে সায়ন হেমন্তের কাছাকাছি থাকত। বর্তমানে এরা কেউ কারুরই কোন সম্পর্ক নেই। এদিন হেমন্ত মদ খেয়ে গালিগালাজ করছিল। আর তারই প্রতিবাদ করায় গালিগালাজ ও বচসা শুরু হয়। অভিযুক্ত হেমন্তের সাথে তার অনুগামী অচিন্ত্য প্রতিহার ও স্বর্ণদীপ প্রতিহার ছিল বলে অভিযোগ। সেই সময়ে হেমন্ত সায়নকে মারধর করার চেষ্টা করে। খবর পেয়ে সায়নের মামা ছুটে আসেন ও প্রতিবাদ করেন। আর এর জেরেই হেমন্ত তার অনুগামীদের সহযোগিতায় দেবাশীষকে লোহার রড দিয়ে ব্যাপক মারধর করে। পেটাতে থাকে। তারপর অচৈতন্য অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় হেমন্ত।

এরপরে দেবাশিষকে আরামবাগ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু চিকিৎসকেরা দেবাশীষকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে পরিস্থিতি জটিলাকার ধারণ করায় আরামবাগ থানার আই সি রাকেশ সিং হেমন্তকে গ্রেফতার করে। হাসপাতালে নিয়ে যাওয়ার সময়ে পুলিশের হাত থেকে হেমন্তকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে উত্তেজিত জনতা। পুলিসের হেফজতে থাকাকালীনই তাঁকে মারধর করা হয়। মৃত দেবাশীষের পরিবার ও এলাকার বাসিন্দারা অভিযুক্তের কঠোর শাস্তির দাবি তুলেছেন। যদিও বিজেপির পক্ষ থেকে বলা হয়েছে, তৃণমূলে কারা আছেন, দেখুন। একটা লোককে প্রকাশ্যে খুন করে ফেলল। আমিও কড়া শাস্তির দাবি জানাচ্ছি। তবে তৃণমূলের পক্ষে কোনও প্রতিক্রয়া পাওয়া যায়নি।

আরও পড়ুন, Darjeeling Zoological Park: রেড পান্ডার দৌলতে দার্জিলিং চিড়িয়াখানা বিশ্বমঞ্চে স্বীকৃত! পুরস্কার এল বলে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.