Arjun Singh: 'অর্জুন সিং ইঁদুর!' লোকসভায় প্রার্থী না করার আবেদন...

বরুণ সেনগুপ্ত: এবার দাবি সনদ সামনে এনে আবারও অর্জুন সিংকে সরাসরি আক্রমণ সোমনাথ শ্যাম ও সুবোধ অধিকারীর। সুবোধের দাবি, অর্জুন সিং ইঁদুর হয়ে গিয়েছেন। সোমনাথের হাতিয়ার কর্মীদের দাবি সনদ। যেখানে শীর্ষ নেতৃত্বের কাছে দাবি করা হয়েছে, আর যেন অর্জুন সিংকে প্রার্থী করা না হয়।

তাপসকাণ্ডের মধ্যেই ব্যারাকপুরে তুঙ্গে তৃণমূলের অস্বস্তি। আবারও অর্জুন সিংকে আক্রমণ সোমনাথ শ্যাম ও সুবোধ অধিকারীর। অর্জুন সিং ইঁদুর হয়ে গিয়েছেন, কটাক্ষ সুবোধ অধিকারীর। ওদিকে অর্জুন সিংকে প্রার্থী না করার জন্য দলীয় নেতৃত্বকে আবেদন। লিখিত আবেদন মুখ্যমন্ত্রীর কাছেও পাঠাবেন সোমনাথ-সুবোধ। যদিও এই ব্যাপারে মৌনব্রত পালন করছেন অর্জুন সিং। কোনও কথা বলবেন না বলেই জানিয়েছেন ব্যারাকপুরের সাংসদ।

সোমনাথ শ্যামের দাবি, অর্জুন সিং-কে প্রার্থী না করার অনুরোধ তাঁর বিধানসভা এলাকায় যাঁরা তৃণমূল কর্মী আছেন, তাঁরা লিখিতভাবে তাঁর কাছে করেছেন। ওদিকে বীজপুর বিধায়ক সুবোধ অধিকারীর কাছে, এমনকি পার্থ ভৌমিক, মঞ্জু বসু ও রাজ চক্রবর্তীর কাছেও লিখিতভাবে জানিয়েছেন অর্জুন সিং-কে যেন প্রার্থী না করা হয়। তিনি এই লিখিত আবেদন মুখ্যমন্ত্রীর কাছে পাঠিয়ে দেবেন।

সুবোধ অধিকারী তোপ দাগেন, ২০১৯ সালে বিজেপি থেকে অর্জুন সিং জেতার পর বিভিন্ন জায়গাতে তান্ডব চালানো হয়। তাঁর আরও দাবি, এখন বিভিন্ন জায়গাতে ফ্লেস্ক  লাগাচ্ছে। কখন আবার ঢুকে যায়, কেউ জানে না! লোকসভা ভোটের ঘোষণা মাত্র সময়ের অপেক্ষা। কিন্ত এখনও সোমনাথ শ্যাম ও সুবোধ অধিকারী, অর্জুন সিং-এর দিকে একের পর এক বাণ নিক্ষেপ করে চলেছে। যদিও এই ব্যাপারে মৌন ব্রত পালন করছেন অর্জুন সিং। তিনি কোনও কথা বলবেন না বলেই ঠিক করেছেন!

আরও পড়ুন, Kirti Azad: বর্ধমান-দুর্গাপুর থেকে লোকসভায় তৃণমূলের প্রার্থী কীর্তি আজাদ?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

English Title: 
Arjun Singh becomes RAT, controversy within TMC
News Source: 
Home Title: 

'অর্জুন সিং ইঁদুর!' লোকসভায় প্রার্থী না করার আবেদন...

Arjun Singh: 'অর্জুন সিং ইঁদুর!' লোকসভায় প্রার্থী না করার আবেদন...
Yes
Is Blog?: 
No
Section: