ভাটপাড়ায় জামানত জব্দ হবে মদন মিত্রের, চ্যালেঞ্জ অর্জুনের

"মদন মাতাল, সন্ধের পর মাতাল হয়ে যায়। সারদা, রোজভ্যালি কেসে জেল খেটেছে। মমতা ব্যানার্জি আর প্রার্থী পেল না?"

Updated By: Apr 25, 2019, 07:04 PM IST
ভাটপাড়ায় জামানত জব্দ হবে মদন মিত্রের, চ্যালেঞ্জ অর্জুনের

নিজস্ব প্রতিবেদন : একজন প্রাক্তন, আরেকজন বর্তমানে প্রার্থী। প্রথমজন দলত্যাগী, নেত্রী তাঁকে বলেছেন 'গদ্দার'। দ্বিতীয়জন নিজেকে প্রমাণ করেছেন 'অনুগত সৈনিক' হিসেবে, তাঁর কথায় 'বিস্মৃতির জায়গা থেকে তুলে এনে সামনে রাখলেন' দলনেত্রী। বলার অপেক্ষা রাখে না যে প্রথমজন ভাটপাড়ার প্রাক্তন বিধায়ক অর্জুন সিং। আর দ্বিতীয় জন মদন মিত্র। ভাটপাড়া বিধানসভা উপনির্বাচনে যাকে তৃণমূল প্রার্থী হিসেবে ঘোষণা করে বড় চমক দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

ভাটপাড়ার ৪ বারের বিধায়ক অর্জুন সিং। এলাকাবাসীর কথায় দোর্দণ্ডপ্রতাপ অর্জুন সিংয়ের কথা ব্যারাকপুর শিল্পাঞ্চলে বাঘে-গরুতে একই ঘাটে জল খায়। কিন্তু এবার লোকসভা নির্বাচনের আগে টিকিট নিয়ে অসন্তোষের জেরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন অর্জুন সিং। ব্যারাকপুর লোকসভা কেন্দ্র থেকে অর্জুন সিংকে প্রার্থী করে বিজেপি। লোকসভা ভোটে লড়ার জন্য বিধায়ক পদ থেকে ইস্তফা দিতে হয় অর্জুন সিংকে। ফলে বিধায়ক শূন্য হয়ে পড়ে ভাটপাড়া আসনটি। জরুরি হয়ে পড়ে উপনির্বাচন।

এদিন উপনির্বাচনের জন্য প্রার্থী হিসেবে সিউড়ির জনসভা থেকে মদন মিত্রের নাম ঘোষণা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। নাম ঘোষণা হতেই মদন মিত্রকে দেখা যায় পুরনো মেজাজে। কিন্তু তাঁকে পাত্তা দিচ্ছেন না ভাটপাড়ার প্রাক্তন বিধায়ক অর্জুন সিং। বিজেপি নেতা অর্জুন সিংয়ের স্পষ্ট কথা, "ভাটপাড়া একটা বর্ধিষ্ণু জায়গা। এখানে অভিজাত মানুষের বাস। এখানে মদন মিত্র  প্রার্থী হওয়া মানে বিজেপির জয় নিশ্চিত। মদন মিত্রের জামানত জব্দ হবে ভাটপাড়াতে।"

আরও পড়ুন, 'কোটি টাকার লটারি পেয়েছি মনে হচ্ছে,' অকপট মদন মিত্র

শুধু দলীয় স্তরে নয়, ব্যক্তিগত স্তরেও মদন মিত্রকে আক্রমণ করেন অর্জুন সিং। "মদন মাতাল, সন্ধের পর মাতাল হয়ে যায়। সারদা, রোজভ্যালি কেসে জেল খেটেছে। মমতা ব্যানার্জি আর প্রার্থী পেল না?" কটাক্ষ করেন ভাটপাড়ার প্রাক্তন বিধায়ক। যদিও কোনও কটাক্ষ-ই গায়ে মাখছেন না মদন মিত্র। অর্জুন সিং প্রসঙ্গে জিজ্ঞাসা করতেই মদন মিত্রের স্পষ্ট জবাব, "যে খায় চিনি, তাঁকে জোগায় চিন্তামণি। জিভ দিয়েছেন যিনি, আহার দেবেন তিনি। তিনি হচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়।"

.