close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

"ছুটি চেয়েও পাইনি, তাই গা ঢাকা দিই", চাঞ্চল্যকর স্বীকারোক্তি অর্ণব রায়ের

সামগ্রিক ঘটনায় রাজ্য সরকারের কাছে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

Updated: Apr 25, 2019, 07:11 PM IST
"ছুটি চেয়েও পাইনি, তাই গা ঢাকা দিই", চাঞ্চল্যকর স্বীকারোক্তি অর্ণব রায়ের

নিজস্ব প্রতিবেদন : নদিয়ার নোডাল অফিসার অর্ণব রায়ের অন্তর্ধান রহস্যে সামনে এল চাঞ্চল্যকর তথ্য। কাজের চাপেই নাকি অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন অর্ণব রায়। আর তাই গা ঢাকা দেন তিনি। স্বীকারোক্তিতে এমনটাই দাবি করেছেন অর্ণব রায়।

অর্ণব রায়ের দাবি, "কাজের চাপে মানসিক অবসাদে ডুবে গিয়েছিলাম। ভোটের দায়িত্ব থেকে ছুটি চেয়েও পাইনি। তাই বাধ্য হয়েই গা ঢাকা দিয়েছিলাম। আজ ঠিক করেছিলাম বাড়ি  ফিরব। স্ত্রীকেও এই নিয়ে জিজ্ঞাসা করেছি।" প্রসঙ্গত, ১৮  এপ্রিল উধাও হয়ে যান অর্ণব রায়। এদিন তাঁর খোঁজ মেলে। বাড়িতে ফোন করে হাওড়ায় শ্বশুরবাড়িতে থাকার কথা জানান অফিসার।

আরও পড়ুন, মোদীকে কুর্তা-মিষ্টি পাঠানোর কথা 'স্বীকার' করে নিলেন মমতা

পুলিস দাবি করেছে, হাওড়া স্টেশন চত্বরেই খোঁজ মেলে অর্ণব রায়ের। মোবাইল টাওয়ারের লোকেশন ট্র্যাক করেই নিখোঁজ অফিসারের খোঁজ মেলে। যদিও, নিখোঁজ আটদিন অর্ণব কোথায় ছিলেন তা এখনও স্পষ্ট নয়। পুলিসের একাংশ, এই ঘটনার পিছনে প্রণয় ঘটিত কারণ রয়েছে বলেও দাবি করেছে। এমনকি আরও জানা গিয়েছে, আত্মগোপনের আগে নিজের অফিসিয়াল কাগজপত্র ও চাবি সহকর্মীদের হাতে দিয়ে গিয়েছিলেন তিনি।

আরও পড়ুন, 'কোটি টাকার লটারি পেয়েছি মনে হচ্ছে,' অকপট মদন মিত্র

ইতিমধ্যেই সামগ্রিক ঘটনায় রাজ্য সরকারের কাছে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। তাঁর জায়গায় নোডাল অফিসার হিসেবে নিয়োগ করা হয়েছে নীলাঞ্জন ভট্টাচার্যকে। ডেপুটি কালেক্টর পদে ছিলেন নীলাঞ্জন ভট্টাচার্য।