বিভিন্ন রাজ্যের ৩০ জনের কাছ থেকে ৩ লাখ টাকা করে নেয় রাজেশ, রাতারাতি হয় বাড়ি-গাড়ি

রাজেশের মা জানান কোনো টাকা নেওয়া হয়নি। ছেলেকে ফাঁসানো হয়েছে

Updated By: Jul 16, 2021, 05:16 PM IST
বিভিন্ন রাজ্যের ৩০ জনের কাছ থেকে ৩ লাখ টাকা করে নেয় রাজেশ, রাতারাতি হয় বাড়ি-গাড়ি

নিজস্ব প্রতিবেদন: চাকরি দেওয়ার নাম করে বিপুল টাকা তোলার অভিযোগে হাওড়ার সাঁকরাইল থেকে গ্রেফতার সেনা জওয়ার রাজেশ প্রসাদ। তদন্তে বেরিয়ে আসছে চাঞ্চল্যকর সব তথ্য। এ রাজ্যেই শুধু নয়, রাজেশের জালিয়াতির জাল ছড়িয়ে ছিল বিহার, ওড়িশা সহ একাধিক রাজ্যে।

আরও পড়ুন-আফগানিস্তানে সংঘর্ষের মধ্যে মৃত্যু পুলিৎজার জয়ী ভারতীয় চিত্রসাংবাদিক Danish Siddiqui-র

তদন্তে উঠে আসছে, সেনায় চাকরি দেওয়ার নাম করে ভিন রাজ্যের কমপক্ষে ৩০ জন বেকার যুবকের কাছ থেকে টাকা নিয়েছিল রাজেশ। প্রত্যেকের কাছ থেকে ৩ লাখ টাকা নেওয়া হয়েছিল বলে অভিযোগ। আরও ওই বিপুল টাকা পেয়েই রাতারাতি বড়লোক হয়ে যায় রাজেশ। সাঁকরাইলের রাজগঞ্জ এলাকার তার একলা বাড়ি রাতারাতি দোতলা হয়ে যায়। চারচাকা ও দুচাকা গাড়ি কিনে ফেলে সে।

রাজেশকে টাকা গিয়ে প্রতারিত যুবকদের অভিযোগ, ওই প্রতারণার সঙ্গে জড়িত রাজেশের বাবা ও মা। তারাই প্রতিবেশীদের মধ্যে চাউর করে দেয়, সেনাবাহিনীতে চাকরি করে দিতে পারে রাজেশ।

আরও পড়ুন-মানবাধিকার কমিশনের রিপোর্টে জোর বীরভূমের উপরে, উল্লেখ অনুব্রত ঘনিষ্ঠ ৩ নেতার নাম

একসময় পুণায় কর্মরত ছিল রাজেশ। সেখান থেকে বাড়ি ফিরে পাড়ার ছেলেদের বলতো সে চাকরি করে দিতে পারে। প্রতারিতদের অনেকের অভিযোগ, তারা রাজেশের বাড়িতে গিয়েও তার বাবা-মাকে টাকা দিয়ে এসেছে। একবার তাদের চাকরির পরীক্ষা দেওয়ার জন্য নিয়ে যাওয়া হয়েছিল পুণায়। সেখানে এসেছিল অন্য়ান্য রাজ্য়ের ছেলেরাও। কিন্তু একটি ফাঁকা মাঠে দাঁড় করিয়ে রেখে হোটেলে চলে যেতে বলা হয়। তখন রাজেশ বলেছিল পরীক্ষা হয়ে গিয়েছে। টাকা দিয়ে সব সেটিং করা রয়েছে।

এরপর টাকা ফেরতের জন্য রাজেশের উপরে চাপ দেওয়া হলে চেকে টাকা ফেরত দেয় রাজেশ। কিন্তু সেই চেক বাউন্স হয়। বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াতে থাকে গত কয়েকমাস ধরে। চাকরিতেও যোগ দেয়নি। অবশেষে সাঁকরাইল পুলিস তাকে গ্রেফতার করে।

রাজেশের মা জানান কোনো টাকা নেওয়া হয়নি। ছেলেকে ফাঁসানো হয়েছে। প্রতারিত যুবকদের দাবি তাদের টাকা ফেরতের ব্যবস্থা করুক পুলিস। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.