Asansol: যাত্রীবাহী বাসে উদ্ধার ৩০ তাজা 'বোমা', তদন্তে পুলিস

ঝাড়খন্ডে সফি মহম্মদ নামে এক ব্যক্তির কাছে 'বোমা' পাঠানো হচ্ছিল বলে জানা গিয়েছে

Updated By: Aug 25, 2021, 10:49 AM IST
Asansol: যাত্রীবাহী বাসে উদ্ধার ৩০ তাজা 'বোমা', তদন্তে পুলিস

নিজস্ব প্রতিবেদন: যাত্রীবোঝাই বাস থেকে তাজা বোমা উদ্ধার। ঘটনাটি ঘটেছে আসানসোলের কুলটির কাছে ২ নম্বর জাতীয় সড়কে। সূত্রের খবর, মঙ্গলবার রাত ১১ টা ১৫ নাগাদ গোপন সূত্রে খবর পেয়ে পূর্ব বর্ধমানের পানাগড় থেকে বাসটির পিছু নেয় সেনা ছাউনির গোয়েন্দা বিভাগের কর্মীরা। কুলটির কাছে ডুবুরডিহি মোড়ে বাসটিকে  আটক করে যৌথভাবে তল্লাশি চালায় কুলটি থানার পুলিস ও সেনা ছাউনির গোয়েন্দারা। উদ্ধার হয় ব্যাগবন্দি কমপক্ষে ৩০টি তাজা দেশি বোমা।

পুলিস সূত্রে খবর, যাত্রীবাহী বাসটি থেকে উদ্ধার হয়েছে একটি ব্যাগ। ব্যাগ থেকে মিলেছে বেশকিছু গুরুত্বপূর্ণ নথি। জানা গিয়েছে, বোমাগুলি কলকাতা থেকে ঝাড়খন্ডে সফি মহম্মদ নামে এক ব্যক্তির কাছে পাঠানো হচ্ছিল। চিরকুটে লেখা রয়েছে কলকাতার দুই ব্যক্তির নামও। লেখা রয়েছে একটি কোড নম্বর ১২৪৬১। পুলিস জানিয়েছে, উদ্ধার হওয়া ৩০টি বোমার প্রত্যেকটির মূল্য আনুমানিক ১ হাজার টাকা। 

আরও পড়ুন: North 24 Pargana: বাংলাদেশ সীমান্ত থেকে পাকড়াও প্রায় ২৪ লক্ষ টাকার রুপোর গয়না, গ্রেফতার ১

আরও পড়ুন: Weather Today: বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস কলকাতায়, উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সতর্কতা

আসানসোল দুর্গাপুরের পুলিস কমিশনার অজয় ঠাকুর বলেন, যাত্রীবাহী বাসে বোমার মতো জিনিস উদ্ধার করা হয়েছে। যদিও সেগুলি বোম কি না তা নিশ্চিত হবে তদন্তের পরই। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)