Assembly By-election : ভোটের মুখে বড়সড় ভাঙন দিনহাটা বিজেপিতে

পদ্মফুল ছেড়ে ঘাসফুলে যোগদান করে ২৬৩টি পরিবার।

Updated By: Oct 17, 2021, 01:41 PM IST
Assembly By-election : ভোটের মুখে বড়সড় ভাঙন দিনহাটা বিজেপিতে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বিধানসভার উপনির্বাচনের মুখে বিড়ম্বনায় দিনহাটা বিজেপি। বড়সড় ভাঙন দেখা দিল গেরুয়া শিবিরে। বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিল ২৬৩টি পরিবার। শনিবার এই যোগদান পর্ব হয়।   

শনিবার দিনহাটা ২ নম্বর ব্লকের নয়ারহাট গোবরাছড়া গ্রাম পঞ্চায়েত এলাকার চাকলাটারি গ্রামে এই যোগদান সভা অনুষ্ঠিত হয়। সেখানেই পদ্মফুল ছেড়ে ঘাসফুলে যোগদান করে ২৬৩টি পরিবার। বিজেপি ছেড়ে পরিবারগুলি তৃণমূলে যোগদান করলে তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূলের জেলা চেয়ারম্যান তথা দিনহাটা বিধানসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী উদয়ন গুহ। 

দলবদলের অনুষ্ঠানে তৃণমূল প্রার্থী উদয়ন গুহ ছাড়াও উপস্থিত ছিলেন নয়ারহাট গ্রাম পঞ্চায়েতের প্রধান মমতাজ বেগম, কোচবিহার জেলা পরিষদের কর্মাধ্যক্ষ প্রাক্তন ব্লক সভাপতি মীর হুমায়ুন কবীর এবং আজিজার রহমান, আলতাব হোসেন, ডেভিড ডাক্তার, মিলন সেন প্রমূখ। প্রসঙ্গত, একুশের বিধানসভা ভোটের আগে রাজ্যজুড়ে গেরুয়া হাওয়ায় ঘাসফুল ছেড়ে পদ্মফুলে যাওয়ার হিড়িক পড়ে গিয়েছিল নেতা-নেত্রীদের  মধ্য়ে। 

আরও পড়ুন, Double Murder: ২ শ্যালককে নৃশংসভাবে খুন 'ঘর-জামাইয়ে'র, কারণ ঘিরে ধোঁয়াশা

তবে প্রবল গেরুয়া হাওয়ার মধ্যেও জয় হাসিল করে নেয় তৃণমূল। তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হন মমতা বন্দ্যোপাধ্য়ায়। আর তারপর থেকেই আবার শুরু হয়েছে দলবদলের উলটপুরাণ। যে দলে রয়েছেন মুকুল রায়, শুভ্রাংশু রায়, বাবুল সুপ্রিয়, সব্যসাচী দত্তের মতো হেভিওয়েট নেতারাও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)