সমস্যার কথা জানিয়ে ডাকতে আসে প্রতিবেশী, বাড়ি থেকে বেরোতেই পিছন থেকে কাউন্সিলরকে কোপ!

   বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে তৃণমূলের কাউন্সিলরকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বজবজের পুজালি পৌরসভা এলাকায়। তিন নম্বর ওয়ার্ড রাজীব ঘাট রোডের কাউন্সিলর চিন্ময়ী বারুইয়ের ওপর হামলা হয়।

Updated By: Jun 27, 2020, 11:52 AM IST
সমস্যার কথা জানিয়ে ডাকতে আসে প্রতিবেশী, বাড়ি থেকে বেরোতেই পিছন থেকে কাউন্সিলরকে কোপ!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন:   বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে তৃণমূলের কাউন্সিলরকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বজবজের পুজালি পৌরসভা এলাকায়। তিন নম্বর ওয়ার্ড রাজীব ঘাট রোডের কাউন্সিলর চিন্ময়ী বারুইয়ের ওপর হামলা হয়।

পুলিস ও পরিবার সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে কাউন্সিলর তাঁর নিজের বাড়িতেই ছিলেন। এলাকার বাসিন্দা অতীন্দ্র দাস সকাল সাড়ে আটটা নাগাদ তাঁর বাড়িতে যান। কাউন্সিলরকে তিনি জানান, তাঁর ভাই অসুস্থ।  তাঁর ঠিকমতো চিকিত্সা করাতে পারছেন না। এই কথা বলার পর কাউন্সিলর তাঁকে সঙ্গে নিয়েই বাড়ি থেকে বের হন।

কাউন্সিলরকে ধারালো অস্ত্র দিয়ে কোপ

অভিযোগ, রাস্তাতেই আচমকাই পিছন থেকে তাঁর ওপর কেউ ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।  রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। চিত্কারে ছুটে আসেন স্থানীয়রাও।  কাউন্সিলরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন: বিজেপির নয়া সমীকরণ! দুই জেলায় নিয়ে আসা হল বাঙালি মুখ

স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ, যাঁরা কাউন্সিলরকে বাড়ি থেকে ডেকে নিয়ে গেছিলেন, তাঁরা লোকসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দেন। এই ঘটনায় বিজেপির দিকে আঙুল তুলছেন তাঁরা। যদিও এবিষয়ে বিজেপির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।  পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

.