পড়শি ৪ বছরের শিশুকন্যাকে ধর্ষণের চেষ্টা প্রৌঢ়ের, অভিযুক্তের 'TMC যোগ' ওড়াল দল

অভিযুক্তের স্ত্রী দাবি করেছেন, তাঁর স্বামী তৃণমূল কর্মী। তিনি নির্দোষ। তাঁকে ফাঁসানো হচ্ছে।

Updated By: Dec 26, 2020, 06:30 PM IST
পড়শি ৪ বছরের শিশুকন্যাকে ধর্ষণের চেষ্টা প্রৌঢ়ের, অভিযুক্তের 'TMC যোগ' ওড়াল দল

নিজস্ব প্রতিবেদন : প্রতিবেশী ৪ বছরের শিশুকন্যাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল এক প্রৌঢ়ের বিরুদ্ধে। এই ঘটনায় রাত থেকেই ক্ষোভে উত্তাল মালবাজার মহকুমার ধুমসিগাড়া এলাকা। অভিযুক্ত রামদেব ঠাকুরকে (৫৫) মারধরের পর পুলিসের হাতে তুলে দিয়েছে স্থানীয় জনতা।

নির্যাতিতার মা এবং দাদুর অভিযোগ, শুক্রবার সন্ধ্যা নাগাদ অনেক ডাকাডাকির পরেও ওই শিশুকন্যাকে খুঁজে পাওয়া যায়নি। শেষে অভিযুক্ত রামদেব ঠাকুরের ঘর থেকে আপত্তিকর অবস্থায় ওই শিশুকন্যাকে উদ্ধার করা হয়। বিষয়টি জানাজানি হতেই জনতা ক্ষিপ্ত হয়ে ওঠে। রাতেই অভিযুক্তকে মারধরের পর মাল থানার পুলিসের হাতে তুলে দেওয়া হয়। এই ঘটনায় নির্যাতিতা শিশুকন্যার মা মাল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। অভিযুক্তকে এদিন জলপাইগুড়ি জেলা আদালতে পেশ করা হয়। অন্যদিকে স্বাস্থ্যপরীক্ষার জন্য নির্যাতিতা শিশুটিকে জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠানো হয়।

এই ঘটনায় স্থানীয়দের একাংশ অভিযুক্ত রামদেব ঠাকুরকে তৃণমূলের সমর্থক বলে দাবি করেছে। যদিও তৃণমূলের তরফে স্পষ্ট জানানো হয়েছে যে, অভিযুক্ত তাদের দলের কেউ নয়। শাসকদলের বুথ সভাপতি কাশীনাথ প্রসাদ অভিযুক্তের সঙ্গে দলের সমস্তরকম সম্পর্ক অস্বীকার করেছে। যদিও উল্টোদিকে অভিযুক্তের স্ত্রী দাবি করেছেন, তাঁর স্বামী তৃণমূল কর্মী। তিনি নির্দোষ। তাঁকে ফাঁসানো হচ্ছে।

আরও পড়ুন, Naihati-তে শুটআউট, জুটমিলের পিছনে যুবককে লক্ষ্য করে গুলি দুষ্কৃতীদের

.