আজ অধিকারীদের গড়ে অভিষেক বন্দোপাধ্যায়, কাঁথির সভা ঘিরে উত্তেজনা তুঙ্গে

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার উদ্যোক্তাদের দাবি, আজ দুলাখ মানুষ আসবে।

Updated By: Feb 6, 2021, 12:51 PM IST
আজ অধিকারীদের গড়ে অভিষেক বন্দোপাধ্যায়, কাঁথির সভা ঘিরে উত্তেজনা তুঙ্গে

নিজস্ব প্রতিবেদন- কাঁথির সভা। যে কাঁথি অধিকারীদের গড় হিসাবে পরিচিত।। আজকে সেখানেই সরাসরি সভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। শুভেন্দু অধিকারী যাঁকে বারবার তোলাবাজ ভাইপো বলে আক্রমণ করেছেন। তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়ার পর বারবার বিভিন্ন মঞ্চ থেকে শুধুমাত্র অভিষেক বন্দোপাধ্যায়কেই আক্রমণ করেছেন শুভেন্দু অধিকারী। অবশ্য তৃণমূল ছাড়ার আগেও তাঁর 'আমরা কেউ লিফটে উঠিনি', 'কেউ প্যারাশুটে নামিনি' মন্তব্যের নিশানা ছিল অভিষেক। রাজ্যের একাধিক জায়গায় সভা থেকে 'তোলাবাজ ভাইপো' বলে আক্রমণ করা হয়েছে অভিষেককে।

আজ অধিকারীদের গড়েই অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) মঞ্চ করে সভা করবেন। আড়াইটে থেকে সভা শুরু। আজ রাজ্যে এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda)। এমন গুরুত্বপূর্ণ দিনে মেদিনীপুর থেকে অভিষেক কী বলেন, সেদিকেই নজর থাকবে সবার। আজ বিজেপির (BJP) রথযাত্রা। কৃষকদের সঙ্গে বসে খিচুড়ি খাবেন নাড্ডা। মালদায় তাঁর একাধিক কর্মসূচি রয়েছে। তবে মালদায় তৃণমূলও আজ ও আগামী দুদিন একাধিক কর্মসূচির আয়োজন করেছে।  ১০ ফেব্রুয়ারি মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়েরও (Mamata Banerjee) মালদা সফরে যাওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন-  'নিজের বাড়ির ফসলের রান্নাই খাওয়াব নাড্ডাজিকে,' সাহাপুরে সহভোজের বিপুল আয়োজন

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার উদ্যোক্তাদের দাবি, আজ দুলাখ মানুষ আসবে। সেই মতো ব্যবস্থা করা হয়েছে। শুভেন্দু অধিকারীর গড় থেকে অভিষেক বন্দোপাধ্যায় আজ কী বলেন সেদিকেই সবার নজর। তবে শুভেন্দু অধিকারীকে বারবার পাল্টা দিয়েছেন অভিষেকও। তোলাবাজ ভাইপো টিটকিরির জবাবে তিনি বলেছিলেন, ''আমাকে তোলাবাজ বলছে। আমার বিরুদ্ধে দুর্নীতি প্রমাণ করে দেখাক। ফাঁসি কাঠে ঝুলে পড়ব।''