'TMchhi'! মন্ত্রিত্ব গ্রহণের পরদিনই টুইটারে বেনজির ব্যঙ্গাত্মক আক্রমণ বাবুলের

এবার মানুষের টাকায় মানুষের কাজ হবে। টুইটে উল্লেখ বাবুলের।

Updated By: Jun 2, 2019, 03:43 PM IST
'TMchhi'! মন্ত্রিত্ব গ্রহণের পরদিনই টুইটারে বেনজির ব্যঙ্গাত্মক আক্রমণ বাবুলের

নিজস্ব প্রতিবেদন : শুক্রবার মোদি ২.০ মন্ত্রিসভায় কেন্দ্রীয় প্রতিমন্ত্রী হিসাবে শপথ নিয়েছেন। শনিবার বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রকের প্রতিমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করেছেন। আর তারপর রবিবারই টুইটে তৃণমূলকে তোপ দাগলেন বাবুল সুপ্রিয়। দ্বিতীয়বার ইনিংস শুরু করেই টুইটে তৃণমূলকে কড়া আক্রমণ করলেন বাবুল।

টুইটে বাবুল লিখেছেন, "আসানসোলকে দূষণমুক্ত করতে ও অভব্য জনবিরোধী টিএমসি গুন্ডা-মাফিয়া অমানুষগুলিকে জঙ্গলে ছেড়ে দিয়ে এসে যাতে আসানসোলের নোংরা তৃণমূলী রাজনীতির 'এনভায়রন্টমেন্ট অ্যান্ড ক্লাইমেট চেঞ্জ' করতে পারি, সেজন্যই তো এই মন্ত্রকটি আমাকে দেওয়া হয়েছে। বোকা তৃণমূলিগুলি এটুকুও বোঝে না।" টুইটে শুধু এইটুকু লিখেই ক্ষান্ত হননি বাবুল। তৃণমূলকে ব্যঙ্গ করে 'টিএমছিঃ' (TMchhi) বলে উল্লেখ করেছেন তিনি। জানিয়েছেন, এবার মানুষের টাকায় মানুষের কাজ হবে।

আরও পড়ুন, বিজয়মিছিলে বোমা ফাটিয়ে উল্লাস! হাত উড়ল বিজেপি কর্মীর

উল্লেখ্য, এবার আসানসোলে বাবুলের প্রতিদ্বন্দ্বী হিসেবে মুনমুন সেনকে দাঁড় করিয়েছিল তৃণমূল। ভোটের দিন আসানসোলে ব্যাপক অশান্তি ছড়ায়। তৃণমূলের বিরুদ্ধে গুন্ডাগিরি, রিগিং, ছাপ্পা ভোটের অভিযোগ তোলেন বাবুল। তবে ফল বেরতে দেখা যায় দ্বিতীয়বারের জন্য বিগত সাংসদের উপরই ভরসা রেখেছে আসানসোলবাসী। জিতেছেন বাবুল। হেরেছেন মুনমুন সেন। খনি শহরে অক্ষত রয়েছে গেরুয়া দুর্গ।

আরও পড়ুন, এগরায় মাথা থেঁতলে শ্বাসরোধ করে খুন বিজেপি কার্যকর্তা, বাড়ির উঠানে দেহ ফেলে গেল দুষ্কৃতীরা

প্রসঙ্গত, বাংলায় বিজেপির ১৮টি আসন জয়ের পর বিশেষজ্ঞ মহল মনে করেছিল যে এবারে মোদীর মন্ত্রিসভায় বাংলা থেকে অনেকগুলি মুখ থাকবে। আর পূর্ণ মন্ত্রিত্ব পাবেন বাবুল। তবে, শপথগ্রহণের দিন দেখা যায় এবারও বাবুলকে প্রতিমন্ত্রী করা হয়েছে। বাংলা থেকে দ্বিতীয় মন্ত্রী করা হয়েছে রায়গঞ্জের জয়ী সাংসদ দেবশ্রী চৌধুরীকে।   

.