Digha: ব্যাংকে ঢুকে গ্রাহকের টাকার ব্যাগ কাটতে গিয়ে পাকড়াও বাংলাদেশি যুবক, পেছনে অন্য কাহিনী!

Digha:ব্যাঙ্ক কর্তৃপক্ষ দীঘা থানায় ফোন করলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে টিটন। হইচই পড়ে যায় এলাকায়। স্থানীয়দের সহায়তায় ধরে ফেলা হয় টিটনকে। তারপর তাকে তুলে দেওয়া হয় দীঘা থানার পুলিসের হাতে। ধৃত টিটন খানকে আজ আঁখি আদালতে পাঠায় পুলিস

Updated By: May 9, 2023, 01:42 PM IST
Digha: ব্যাংকে ঢুকে গ্রাহকের টাকার ব্যাগ কাটতে গিয়ে পাকড়াও বাংলাদেশি যুবক, পেছনে অন্য কাহিনী!

কিরণ মান্না: বাংলাদেশ থেকে ভারতে এসেছেন বেড়াতে। আর বেড়াতে এসে টাকা ছিনতাইয়ের চেষ্টা করলেন খুলনার যুবক। সেই কাণ্ড করতে গিয়েই ধরা পড়ে গিয়ে ঠাঁই হল থানার লকআপে। এখন দেখা হচ্ছে সে বাংলাদেশের কোনও কুখ্যাত দুষ্কৃতী কিনা। কারণ তার কথায় বেশ গোলমাল লক্ষ্য করছে পুলিস।

আরও পড়ুন-গোরু পাচারকাণ্ডের তদন্ত এবার আরও গভীরে, ইডির নজরে সুকন্যার এই বন্ধু

গত ৩০ এপ্রিল বাংলাদেশ থেকে ভারতে আসেন মোহম্মদ টিটন খান। তারা বাড়ি খুলনার পানিগতি এলাকায়। রাজ্যের বিভিন্ন জায়গা ঘুরে গত ৭ মে দীঘায় এসে একটি নিউ দীঘার একটি হোটেলে ওঠেন। গতকাল পঞ্জাব ন্যাশনাল ব্য়াংকের এক গ্রাহক দীঘা শাখায় ১ লাখ ৭০ হাজার টাকা জমা দিতে যান। প্রসেনজিত্ প্রধান নামে ওই গ্রাহকের দাবি, তিনি যখন ওই টাকা ড্রাফট করার জন্য ফর্ম পূরণ করছিলেন সেইসময় আমার পাশে থাকা ব্যাগটি ব্লেড দিয়ে কাটার চেষ্টা করে টিটন।  আচমকাই তা আমার নজরে পড়ে যায়। আমি চিত্কার চেঁচামেচি করে ব্যাঙ্ক কর্তৃপক্ষকে তা জানিয়ে দিই।

এদিকে, ব্য়াংক কর্তৃপক্ষ দীঘা থানায় ফোন করলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে টিটন। হইচই পড়ে যায় এলাকায়। স্থানীয়দের সহায়তায় ধরে ফেলা হয় টিটনকে। তারপর তাকে তুলে দেওয়া হয় দীঘা থানার পুলিসের হাতে। ধৃত টিটন খানকে আজ আঁখি আদালতে পাঠায় পুলিস। 

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে ভারতে এসে টিটন খানের টাকা, মোবাইল সব ছিনতাই হয়ে গিয়েছে। হাতে কোনও টাকা নেই তাই কোনও উপায় না পেয়ে টাকা ছিনতাইয়ের চেষ্টা করেন। তার পাসপোর্ট ও ভিসা বাজেয়াপ্ত করেছে পুলিস। তবে টিটন বাংলাদেশের কোনও কুখ্যাত দুষ্কৃতী কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। কারণ তার কথায় কিছু অসংগতি পেয়েছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.