Bankura: ই-ওয়ালেট জালিয়াতি কাণ্ড, জেল হেফাজত মাস্টারমাইন্ড অভিষেক-সহ ১০ জনের

দুটি চক্র মিলিয়ে এখনো পর্যন্ত গ্রেফতারের সংখ্যা দাঁড়াল ১৩ জন

Updated By: Aug 18, 2021, 04:20 PM IST
Bankura: ই-ওয়ালেট জালিয়াতি কাণ্ড, জেল হেফাজত মাস্টারমাইন্ড অভিষেক-সহ ১০ জনের

নিজস্ব প্রতিবেদন: বাঁকুড়ায় ই-ওয়ালেট জালিয়াতি কাণ্ডের তদন্তে নেমে সোমবার গ্রেফতার করা হয়েছে এক বেসরকারি মোবাইল সংস্থার আধিকারীককে। তাকে হেফাজতে নিয়েছে পুলিস। পাশাপাশি পুলিস হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় আজ ১০ অভিযুক্তকে তোলা হয় বাঁকুড়া জেলা আদালতে। সওয়াল জবাব শেষে আজ জালিয়াতি কাণ্ডে মূল অভিযুক্ত অভিষেক মণ্ডল সহ মোট ১০ জনকে জেল হেফাজতে পাঠিয়েছে আদালত।

আরও পড়ুন-Afghanistan Crisis: কাবুল দখল হতেই যোগাযোগ বিচ্ছিন্ন, আত্মীয়দের জন্য উত্কন্ঠায় বাঁকুড়ার 'কাবলি পট...

উল্লেখ্য, গত সপ্তাহের গোড়ার দিকে বাঁকুড়ার ই-ওয়ালেট জালিয়াতির ঘটনা সামনে আসে। পুলিস প্রথমেই গ্রেফতার করে ঘটনার মাস্টার মাইন্ড ও বাঁকুড়ার ধোবারগ্রামের বাসিন্দা অভিষেক মন্ডলকে । এরপর তাঁকে জিজ্ঞাসাবাদ করে গ্রেফতার করা হয় এই চক্রে জড়িত আরো কয়েকজনকে ।

এদিকে, ওই ঘটনার তদন্ত চলাকালীন বাঁকুড়ার ছাতনা থানার খড়বোনা এলাকার অপর একটি ই ওয়ালেট জালিয়াত চক্রের হদিস পায় পুলিস । সেই চক্রের মাস্টার মাইন্ড সব্যসাচী কুন্ডু সহ ওই চক্রে জড়িত আরো বেশ কয়েকজনকে গ্রেফতার করে পুলিস ।

আরও পড়ুন- Afghanistan: তালিবান আতঙ্কে গৃহবন্দি পরিজনেরা, চরম দুশ্চিন্তায় জলপাইগুড়ির দুই পরিবার

দুটি চক্র মিলিয়ে এখনো পর্যন্ত গ্রেফতারের সংখ্যা দাঁড়াল ১৩ জন । এই ১৩ জনের মধ্যে ১০ জনের পুলিস হেফাজতের সময়সীমা শেষ হওয়ায় আজ তাদের বাঁকুড়া জেলা আদালতে তোলা হয়। অভিযুক্তদের পক্ষের আইনজীবীর দাবি, অভিযুক্তদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছে পুলিস । কিন্তু অভিযুক্তদের দ্বারা কে বা কারা কিভাবে প্রতারিত হয়েছে তা পুলিস আদালতকে জানাতে পারেনি । 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.