Bankura: চারদিন নিখোঁজ, যুবকের মৃতদেহ উদ্ধার গ্রাম লাগোয়া পুকুরে

পরিবারের তরফে নিখোঁজ ডায়েরি করা সত্ত্বেও পুলিস সঠিক ভাবে তদন্ত করেনি, এই অভিযোগ তুলেই শনিবার মার্খার মোড়ে বাঁকুড়া দুর্গাপুর রাজ্য সড়ক অবরোধ করেন স্থানীয়রা। 

Updated By: Nov 26, 2022, 03:53 PM IST
Bankura: চারদিন নিখোঁজ, যুবকের মৃতদেহ উদ্ধার গ্রাম লাগোয়া পুকুরে
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিন চারেক খোঁজ পাওয়া যাচ্ছিল না তার। অবশেষে নিখোঁজ যুবকের মৃতদেহ উদ্ধার হল গ্রাম লাগোয়া পুকুর থেকে। পরিবারের দাবি, খুন করা হয়েছে ওই যুবককে। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বেলিয়াতোড় থানার মার্খা গ্রামের। পরিবারের তরফে নিখোঁজ ডায়েরি করা সত্ত্বেও পুলিস সঠিক ভাবে তদন্ত করেনি, এই অভিযোগ তুলেই শনিবার মার্খার মোড়ে বাঁকুড়া দুর্গাপুর রাজ্য সড়ক অবরোধ করেন স্থানীয়রা। 

আরও পড়ুন, Birbhum: 'পুলিসকে ভয় নয়, বোম মারতে হবে, সারা বডি গুলিতে ঝাঁঝরা করে দেব!'

স্থানীয় সূত্রে জানা গেছে, বাঁকুড়ার বেলিয়াতোড় থানার মার্খা গ্রামের বছর বাইশের যুবক সুমন দে গত ২২ নভেম্বর রাতে নিজেদের একটি পোল্ট্রি ফার্মে শুতে যান। পরের দিন সকালে পরিবারের লোকজন দেখেন পোল্ট্রি ফার্মের দরজা খোলা অবস্থায় রয়েছে। সুমন পোল্ট্রি ফার্মের ভেতর না থাকায় শুরু হয় খোঁজাখুঁজি। আশপাশের এলাকা তন্নতন্ন করে খুঁজেও সুমনের খোঁজ না পেয়ে ওইদিনই বেলিয়াতোড় থানায় নিখোঁজ ডায়েরি করেন পরিবারের লোকজন। এরপর বিভিন্ন অজুহাতে বেলিয়াতোড় থানার পুলিস তদন্তে টালবাহানা করতে থাকে বলে অভিযোগ।

তদন্তের অগ্রগতি সম্পর্কে থানায় জানতে গেলে সেক্ষেত্রেও বিষয়টিকে গুরুত্ব দেওয়া হয়নি বলে পরিবারের দাবি। শনিবার সকালে বেলিয়াতোড় থানার পুলিস গ্রামে গিয়ে খোঁজাখুঁজি শুরু করে। কিছুক্ষণ পরে বাড়ির দেড়শো মিটার দূরে থাকা একটি পুকুরে সুমনের দেহ দেখতে পায় পুলিস। মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠানো হয়।

এদিকে এই ঘটনাটিকে খুন দাবি করে মৃতের পরিবার পুলিসের বিরুদ্ধে তদন্তে গাফিলাতির অভিযোগ তুলে সরব হয়। পরিবারের লোকজন ও স্থানীয়রা পুলিসের এই ভূমিকার প্রতিবাদে মার্খা মোড়ে বাঁকুড়া দুর্গাপুর রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন। মৃতের বাবার দাবি ছেলের গ্রামেরই একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। তাঁর সন্দেহ ছেলেকে খুনের পিছনে মেয়েটির পরিবারের যোগ থাকতে পারে। মৃতের পরিবার অবিলম্বে দোষীদের খুঁজে বের করে কঠোর শাস্তির দাবি জানিয়েছে।  

আরও পড়ুন, Abhishek Banerjee: শান্তিকুঞ্জে অভিষেককে চায়ের আমন্ত্রণ দিব্যেন্দুর!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.