Bankura News: ক্রেতা সেজে দোকানে এসে ক্যশবাক্স থেকে টাকা নিয়ে চম্পট, তারপর....

West bengal news: দোকানে ঢুকে দোকানদারের অসতর্কতার সুযোগ নিয়ে ক্যশবাক্স থেকে মোটা অঙ্কের টাকা নিয়ে চম্পট দিল দুই দুস্কৃতি। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার পাত্রসায়ের থানার পান্ডুয়া বাজারে।

Updated By: Sep 6, 2024, 12:08 PM IST
Bankura News: ক্রেতা সেজে দোকানে এসে ক্যশবাক্স থেকে টাকা নিয়ে চম্পট, তারপর....
ফাইল ছবি

মৃত্যুঞ্জয় দাসঃ ক্রেতা সেজে দোকানে ঢুকে দোকানদারের অসতর্কতার সুযোগ নিয়ে ক্যশবাক্স থেকে মোটা অঙ্কের টাকা নিয়ে চম্পট দিল দুই দুস্কৃতি। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার পাত্রসায়ের থানার পান্ডুয়া বাজারের এক গহনা ও দামী ধাতুর বাসনের দোকানে।স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার ওই দুই দুস্কৃতি ক্রেতা সেজে পান্ডুয়া বাজারের একটি গহনা ও বাসনের দোকানে যায়। সেখানে দোকানদারকে একটি পিতলের বালতি প্যাক করে দিতে বলে। 

আরও পড়ুন Bengal Weather: গণেশ পুজোর দিনেই প্রবল বৃষ্টি? কোন কোন জেলায় সতর্কতা?

দোকানদার যখন বালতিটি প্যাকিং করছিলেন তখন তাঁর অসতর্কতার সুযোগ নিয়ে দুষ্কৃতিদের একজন দোকানের ক্যশবাক্স থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়ে চম্পট দেয়। তাদের চলে যেতে দেখে দোকানদার বালতিটি নিয়ে যাওয়ার জন্য হাঁকডাক শুরু করেন। এতেই দুস্কৃতিরা ভাবতে শুরু করে দোকানদার চুরির ঘটনা টের পেয়ে গেছে। 

তড়িঘড়ি এক দুস্কৃতি সেখান থেকে বাইক নিয়ে এলাকা ছেড়ে পালানোর চেষ্টা করে। বাইকের গতি বেশি থাকায় অপর দুস্কৃতি চলন্ত বাইকের পিছন ধরে বেশ কিছুটা ঘষটে যাওয়ার পর কোনোক্রমে ওই বাইকে চেপে পালিয়ে যেতে সমর্থ হয়। স্থানীয় একটি দোকানের সিসি ক্যমেরায় সেই ছবি ধরা পড়েছে। পরে পুলিস খবর পেয়ে ঘটনার তদন্ত শুরু করে। সিসি ক্যমেরার ছবি খতিয়ে দেখে দুস্কৃতিদের চিহ্নিত করার কাজ শুরু করেছে পুলিস।

আরও পড়ুন West Bengal Shocker: সিঁধ কেটে ঘরে যুবক, গভীর রাতে গৃহবধূকে একা পেয়ে...! শিউরে উঠল মহাপ্রভুর জন্মভিটে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.