Bishnupur: ধাপে ধাপে সরিয়ে ফেলেছিলেন দেড় লাখ টাকা-গহনা, অবশেষে কীর্তি ফাঁস গৃহশিক্ষিকার

বিষ্ণুপুর থানার দ্বারস্থ হয় ছাত্রীর পরিবার । ওই অভিযোগের ভিত্তিতে পুলিস ওই গৃহশিক্ষিকাকে গ্রেফতার করে আজ বিষ্ণুপুর জেলা আদালতে তোলে

Updated By: Aug 18, 2021, 07:13 PM IST
Bishnupur: ধাপে ধাপে সরিয়ে ফেলেছিলেন দেড় লাখ টাকা-গহনা, অবশেষে কীর্তি ফাঁস গৃহশিক্ষিকার

নিজস্ব প্রতিবেদন: গৃহশিক্ষিকা হিসাবে পড়াতে আসতেন ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে । বিভিন্ন অছিলায় ছাত্রীকে বাড়ির বাইরে যেতে বলে আলমারি খুলে ধাপে ধাপে দেড় লক্ষাধিক টাকা ও সোনার অলঙ্কার সরিয়েও ফেলেছিলেন । অবশেষে বিষয়টি ধরে ফেললেন ছাত্রীর মা। এনিয়ে তিনি পুলিসের দ্বারস্থ হলে পুলিস ওই শিক্ষিকাকে গ্রেফতার করে । ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বিষ্ণুপুরে ।

আরও পড়ুন-Bankura: ই-ওয়ালেট জালিয়াতি কাণ্ড, জেল হেফাজত মাস্টারমাইন্ড অভিষেক-সহ ১০ জনের

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হুগলির পুড়শুড়া এলাকার বাসিন্দা প্রার্থনা কোলে গৃহশিক্ষিকা হিসেবে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে পড়াতেন বিষ্ণুপুরের শাঁকারি বাজার এলাকার একটি বাড়িতে। পরিবেশ বিদ্যায় স্নাতকোত্তর প্রার্থনা বিএড শেষ করে বিষ্ণুপুরের একটি ইংরেজি মাধ্যম স্কুলে পড়াতে শুরু করেন। ভাড়া থাকতেন শহরের ছিন্নমস্তা রোডের একটি বাড়িতে।

ছাত্রীর মা পাপিয়া পালের অভিযোগ, পড়ানোর সময় মাঝে মধ্যেই পোষাক বদল করার অছিলায় ছাত্রীকে ঘরের বাইরে যেতে বলতেন প্রার্থনা। প্রথম প্রথম বিষয়টি ততটা আমল দেননি। কিন্তু বেশ কিছুদিন পরে তিনি দেখেন বাড়ির যে ঘরে ওই শিক্ষিকা পড়ান সেই ঘরেই আলমারিতে থাকা নগদ এক লক্ষ বাহান্ন হাজার টাকা গায়েব হয়ে গিয়েছে। ওই রুমে থাকা বেশ কিছু সোনার গহনাও উধাও।

আরও পড়ুন-Duare Sarkar:  মালদহে চরম বিশৃঙ্খলা, ভিড়ের চাপে পদপিষ্ট কমপক্ষে ১৫

বিষয়টি নজরে আসতেই যাবতীয় সন্দেহ গিয়ে পড়ে ওই শিক্ষিকার উপরে । এরপর প্রার্থনা কোলের নামে চুরির অভিযোগ তুলে বিষ্ণুপুর থানার দ্বারস্থ হয় ছাত্রীর পরিবার । ওই অভিযোগের ভিত্তিতে পুলিস ওই গৃহশিক্ষিকাকে গ্রেফতার করে আজ বিষ্ণুপুর জেলা আদালতে তোলে । ধৃত গৃহশিক্ষিকার পরিবার  চুরির অভিযোগ অস্বীকার করেছে ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.