Bardhaman: তৃণমূল কর্মী খুনের ঘটনায় গ্রেফতার দলেরই জেলা সাধারণ সম্পাদক

বর্ধমান সদর জেলা বিজেপির কনভেনার কল্লোল নন্দন জানান, মুখ্যমন্ত্রী বলেছিলেন খেলা হবে। খেলা হয়েছে

Updated By: Aug 26, 2021, 03:33 PM IST
Bardhaman: তৃণমূল কর্মী খুনের ঘটনায় গ্রেফতার দলেরই জেলা সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিবেদন: বর্ধমানে তৃণমূল কর্মী খুনের ঘটনায় গ্রেফতার দলেরই এক শীর্ষ নেতা। তৃণমূল কর্মী অশোক মাঝি খুনের ঘটনায় গ্রেফতার করা করা হয়েছে জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক শিবশংকর ঘোষকে। আজ তাকে বর্ধমান জেলা আদালতে তোলা হয়।

আরও পড়ুন-Zee 24 Ghanta Exclusive: মা হলেন Nusrat, শুভেচ্ছা Nikhil-এর 

মঙ্গলবার বর্ধমান শহরের খালাসিপাড়ায় খুন হন তৃণমূল কর্মী অশোক মাঝি।  ওই ঘটনায় অশোক মাঝির স্ত্রী ও ৬ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর সৈয়দ মহম্মদ সেলিমের পক্ষ থেকে করা অভিযোগে শিবশংকর ঘোষ, অন্য আর এক প্রাক্তন সাধারণ সম্পাদক আব্দুল রব ও প্রাক্তন আইএনটিটিইউসির নেতা ইফতিকার আহমেদকে ওই ঘটনার সঙ্গে জড়িত বলে দাবি করা হয়। এরপরই বুধবার শক্তিগড় থেকে শিবশংকরকে গ্রেফতার করে স্পেশাল অপারেশন টিম। তবে শিবশংকর ঘোষকে গ্রেপ্তার করা গেলেও বাকিরা এখনও অধরা। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে স্পেশাল অপারেশন টিম।

আরও পড়ুন-Nusrat Jahan: মা হলেন তারকা-সাংসদ নুসরত,পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী

পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস জানান, আইন আইনের পথে চলবে। কারো বিরুদ্ধে অভিযোগ থাকলে পুলিস তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেবে। তবে গোষ্ঠীদ্বন্দ্বের কারণে এই খুন নয়।

এনিয়ে পূর্ব বর্ধমান সদর জেলা বিজেপির কনভেনার কল্লোল নন্দন জানান, মুখ্যমন্ত্রী বলেছিলেন খেলা হবে। খেলা হয়েছে। ভোটে জিতে আমাদের কর্মীদের উপর আক্রমণ, অত্যাচার করা হয়েছে। এখন নিজেদের মধ্যেই খেলা হচ্ছে। তৃণমূল নেতৃত্ব গোষ্ঠীদ্বন্দ্ব অস্বীকার করলেও সককেই জানেন তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই অশোক মাঝি খুন হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.