Baruipur: চোর সন্দেহের জের, গণপিটুনিতে মৃত্যু মানসিক ভারসাম্যহীন যুবকের

শুক্রবার রাতে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানার কলাবারু গ্রামে চোর সন্দেহে গণপিটুনিতে মৃত যুবকের পরিচয় জানালো পুলিস।

Updated By: Apr 25, 2022, 11:32 AM IST
 Baruipur: চোর সন্দেহের জের, গণপিটুনিতে মৃত্যু মানসিক ভারসাম্যহীন যুবকের
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: মানসিক ভারসাম্যহীন মানুষকে নির্বিচারে গণপিটুনির অভিযোগ বারবার উঠেছে। এবারেও বারুইপুরে গণপিটুনিতে মৃত্যু হয়েছে ডায়মন্ডহারবারের মানসিক ভারসাম্যহীন যুবকের। শুক্রবার রাতে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানার কলাবারু গ্রামে চোর সন্দেহে গণপিটুনিতে মৃত যুবকের পরিচয় জানালো পুলিস। পুলিস সূত্রে জানা যায়, মৃত যুবক দীনেশ ভৌমিক (৪০) ডায়মন্ড হারবার পুরসভার ২ নং ওয়ার্ডের বাসিন্দা। 

দীনেশ ভৌমিকের পরিবারের পক্ষ থেকে জানান হয়, মানসিক ভারসাম্যহীন ছিল দীনেশ ভৌমিক। এরই জেরে বেশ কিছুদিন আগে তার স্ত্রী তাকে ছেড়ে বাপের বাড়িতে চলে যায়। এমনকী তারপর ১লা বৈশাখ থেকেই এলাকায় দেখা যাচ্ছে না দীনশকে। তারপরেই এদিন জানা যায় মৃত্যু হয়েছে তাঁর। 

অভিযোগ শুক্রবার রাতে বারুইপুরের কলাবারু গ্রামে পিটুনির জেরেই মৃত্যু হয় দীনেশের। এরপর গত রবিবার পরিবারের লোকজন জানতে পারে কলাবারু গ্রামে গণপিটুনিতে মৃত্যু হয়েছে দীনেশের। সোমবার দীনেশের মৃতদেহ নিতে বারুইপুরের উদ্দেশ্যে রওনা দেন পরিবারের লোকজন। তবে সম্প্রতি পরপর বারুইপুরে একাধিক গণপিটুনির ঘটনায় মৃত্যু হয়েছে বেশ কয়েকজনের।

প্রশ্ন উঠছে বারবার এলাকার মানুষজন কেন এই গণপিটুনির ঘটনা ঘটাচ্ছে? অন্যদিকে ঘটনায় ইতিমধ্যেই ৬ জনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিসের পক্ষ থেকে জানানো হয়েছে। 

আরও পড়ুন, Maoist Arrest: 'ফাঁসানো হয়েছে', আদালতের পথে দাবি মাওবাদী যোগে গ্রেফতার ২ যুবকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.