close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

জি ২৪ ঘণ্টার খবরের জের, শুরু হল বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের মেরামতি

শহরতলি থেকে এয়ারপোর্ট, কৈখালি, চিনারপার্ক, রাজারহাট, নিউটাউন, সেক্টর ফাইভ পৌঁছনোর সবচেয়ে সহজ পথ এই বেলঘড়িয়া এক্সপ্রেসওয়ে। বর্ষার শুরুতেই বেলঘড়িয়া এক্সপ্রেসওয়ের বেহাল দশার জন্য হয়রানির শিকার হয়েছেন সাধারণ মানুষ।

Updated: Aug 18, 2019, 02:20 PM IST
জি ২৪ ঘণ্টার খবরের জের, শুরু হল বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের মেরামতি

নিজস্ব প্রতিবেদন: বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের বেহাল অবস্থার খবর প্রথম প্রকাশিত হয়েছিল জি ২৪ ঘণ্টায়। এরপরেই নড়েচড়ে বসল প্রশাসন। আজ, রবিবার তড়িঘড়ি শুরু করা হয় মেরামতির কাজ। বৃহস্পতিবার রাত থেকে টানা বৃষ্টির পর রবিবার সকালে থেকেই আকাশ কিছুটা পরিষ্কার হয়েছে। আর সে সময়েই খানাখন্দে ভরা বেলঘড়িয়া এক্সপ্রেসওয়ে মেরামতির কাজ শুরু করেছে স্থানীয় প্রশাসন। 

শহরতলি থেকে এয়ারপোর্ট, কৈখালি, চিনারপার্ক, রাজারহাট, নিউটাউন, সেক্টর ফাইভ পৌঁছনোর সবচেয়ে সহজ পথ এই বেলঘড়িয়া এক্সপ্রেসওয়ে। বর্ষার শুরুতেই বেলঘড়িয়া এক্সপ্রেসওয়ের বেহাল দশার শিকার হয়েছেন সাধারণ মানুষ। ১০ মিনিটের রাস্তা পেরতে সময় নিয়েছে ৪০ থেকে ৫০ মিনিট । দীর্ঘ ৬ কিলোমিটার রাস্তা জুড়ে তৈরি হয়েছে প্রায় সর্বত্রই বড় বড় গর্ত। কোথাও সেই গর্ত ৮ ইঞ্চি চওড়া তো কোথাও ৬ ইঞ্চি। এয়ারপোর্ট ৩ নম্বর-এর ব্রিজের দুদিকের মুখের রাস্তার অবস্থা আরও ভয়াবহ।

তাই সব দিক খতিয়ে দেখে আজ থেকেই রাস্তা সারাইয়ের কাজ শুরু করা হয়েছে। ছুটির দিন হওয়ার কারণে কার্যত ফাঁকাই রয়েছে রাস্তা। যান চলাচলের চাপ না থাকায় সহজ ও তাড়াতাড়ি কাজ শেষ করা যাবে বলেই জানানো হয়েছে কর্তৃপক্ষের তরফে।