জল্পনার অবসান, বিজেপিতে যোগ দিলেন ভারতী ঘোষ

নিজস্ব প্রতিবেদন:  ‘মা’মুখ ফিরিয়েছেন অনেক আগেই। তারপর থেকেই গুঞ্জন রটেছিল অনেক। তাঁর রাজনৈতিক মতাদর্শ নিয়ে জল্পনাও কম ছিল না।  শেষ পর্যন্ত সব জল্পনার অবসান ঘটিয়ে বিজেপিতে যোগ দিলেন ভারতী ঘোষ। সোমবার তিনি আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দেন।

গত অগাস্টেই একটি অডিও বার্তায় নিজের রাজনৈতিক দৃষ্টিভঙ্গি স্পষ্ট করেছিলেন ভারতী ঘোষ। তিনি জানিয়েছিলেন, খুব শীঘ্রই রাজনীতিতে যোগ দিতে চলেছেন তিনি। বিজেপির সঙ্গে যে সখ্য বাড়ছিল, তা নিয়ে বেশ কিছুদিন ধরেই রাজনৈতিক বিশেষজ্ঞদের কাছে বিষয়টি স্পষ্ট হয়ে উঠছিল। 

সোমবার দিল্লিতে বিজেপির সদর দফতরে মুকুল রায় এবং কৈলাশ বিজয়বর্গীয়ের উপস্থিতিতে পদ্ম শিবিরে যোগ দেন ভারতী।

আরও পড়ুন: সিঙ্গুরের সময় ছিল ২৭ দিন, এবার কতদিন ধরনা চলবে? আজ মেট্রো চ্যানেলের মঞ্চ থেকে ঘোষণা মমতার

একসময়ে  মমতা বন্দ্যোপাধ্যায়ের স্নেহধন্যা ছিলেন ভারতী ঘোষ। মমতাকে ‘জঙ্গলমহলের মা’ বলেও সম্বোধন করেছিলেন তিনি।  কিন্তু তারপর আচমকাই ছন্দপতন। সম্পর্কে তিক্ততা বাড়তে থাকে।  গত বছরের শুরুর দিকে চাকরি থেকে ইস্তফা দেন ভারতী ঘোষ।  তারপর থেকেই তাঁর রাজনীতিতে আসা নিয়ে জল্পনা শুরু হয়। পুলিসের খাতায় তাঁর বিরুদ্ধে মামলা রয়েছে। সিআইডির চোখে তিনি ‘ফেরার’। তাঁর বাড়িতেও হানা দেয় সিআইডি।

এদিন বিজেপিতে যোগ দিয়েই একদা ‘মা’ মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগেন ভারতী ঘোষ। মমতার সত্যাগ্রহ আন্দোলন নিয়ে তিনি বলেন, “সত্যাগ্রহ নয়, অসত্যাগ্রহ আন্দোলন হচ্ছে।  গান্ধীজি সত্যাগ্রহ আন্দোলন করেছিলেন দেশের জন্য, উনি করছেন একজন পুলিস কমিশনারের জন্য। এইভাবে কোনও তদন্ত বন্ধ করা যায় না। উনি কেন পুলিস কমিশনারের হয়ে সত্যাগ্রহ করছেন।”

English Title: 
Bharati Ghosh joins BJP
News Source: 
Home Title: 

জল্পনার অবসান,  বিজেপিতে যোগ দিলেন ভারতী ঘোষ

জল্পনার অবসান,  বিজেপিতে যোগ দিলেন ভারতী ঘোষ
Yes
Is Blog?: 
No
Section: