মিথ্যা মামলার জন্যই ভরাডুবি হবে তৃণমূলের, হুঁশিয়ারি ভারতীর

লাই ডিটেক্টরের সামনে ধৃতদের ও সিআইডিকে মুখোমুখি বসালে, সব প্রশ্নের সত্যি উত্তর সামনে চলে আসবে।

Updated By: Mar 2, 2019, 02:13 PM IST
মিথ্যা মামলার জন্যই ভরাডুবি হবে তৃণমূলের, হুঁশিয়ারি ভারতীর

নিজস্ব প্রতিবেদন : চক্রান্ত করে ফাঁসিয়েছে তৃণমূল। তাঁর বিরুদ্ধে আনা সব মামলাই মিথ্যে। একদিন সত্যিটা সবার সামনে আসবে। পশ্চিম মেদিনীপুর জেলা আদালতে হাজির হয়ে এদিন দাবি করলেন প্রাক্তন আইপিএস অফিসার ভারতী ঘোষ।

দাসপুরে চন্দন মাঝির দায়ের করা প্রতারণায় মামলায় এদিন পশ্চিম মেদিনীপুর  জেলা আদালতে হাজির হন প্রাক্তন আইপিএস অফিসার। আদালতের কাছে তিনি দাবি করেন, লাই ডিটেক্টরের সামনে ধৃতদের ও সিআইডিকে মুখোমুখি বসালে, সব প্রশ্নের সত্যি উত্তর সামনে চলে আসবে। এরপরই প্রশাসনের উদ্দেশে পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে তিনি হুঁশিয়ারি দেন, "যেখানে যেখানে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা হয়েছে। ঠিক সেখানেই ধাক্কা খাবে তৃণমূল।' তিনি আরও দাবি করেন, তৃণমূল কংগ্রেসের "মিথ্যা' মামলা দায়েরের "প্রবণতা'র জন্যই পঞ্চায়েত নির্বাচনে পশ্চিম মেদিনীপুরে বিজেপি ভালো ফল করেছে।

আরও পড়ুন, লোকসভা ভোটের আগে বাড়ি বাড়ি মুখ্যমন্ত্রীর চিঠি

আয় বহির্ভূত সম্পত্তি ও সোনা পাচারের অভিযোগে তদন্ত চলছে প্রাক্তন আইপিএস ভারতী ঘোষের বিরুদ্ধে। উল্লেখ্য, দীর্ঘদিন ঝাড়গ্রামের পুলিস সুপারের  পদে কর্মরত ছিলেন তিনি। গত বছর তাঁকে বদলি করে নবান্ন। তার পরই চাকরিতে ইস্তফা দেন ভারতী।  এরপর গত অগাস্টে একটি অডিও বার্তায় নিজের রাজনৈতিক দৃষ্টিভঙ্গি স্পষ্ট করেছিলেন প্রাক্তন আইপিএস অফিসার। খুব শিগগিরই রাজনীতিতে যোগ দিতে চলেছেন বলে  জানিয়েছিলেন তিনি।

বিজেপির সঙ্গে সখ্যতা বাড়ার বিষয়টিও বেশ কিছুদিন ধরেই রাজনৈতিক বিশেষজ্ঞদের কাছে স্পষ্ট হয়ে উঠছিল। এরপরই ৫ ফেব্রুয়ারি দিল্লিতে বিজেপির সদর দফতরে মুকুল রায় এবং কৈলাস বিজয়বর্গীয়ের উপস্থিতিতে পদ্ম শিবিরে যোগ দেন ভারতী। কিন্তু ভারতী ঘোষের বিজেপিতে যোগদানের ঘটনায়  ক্ষুব্ধ হন দলেরই একাংশ নেতা-কর্মী। তাঁদের অভিযোগ, কিছুদিন আগেও জঙ্গলমহলে দলীয় নেতা, কর্মীদের বেছে বেছে নিগ্রহ করেছেন ভারতী ঘোষ। মিথ্যা মামলায় ফাঁসিয়েছেন বহু বিজেপি কর্মীকে।

আরও পড়ুন, সত্যজিত খুনে নদিয়া জেলা বিজেপি সভাপতিকে সিআইডির তলব

তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার এক ম্যারাথন বৈঠকে বিজেপি দিলীপ ঘোষের কাছে নিজের জবাব পেশ করেন ভারতী ঘোষ। সাফাই দেন, বিজেপি কর্মীদের বিরুদ্ধে তিনি যা করেছেন সব রাজ্য সরকারের নির্দেশে। নবান্নের নির্দেশেই বিজেপি নেতাদের বিরুদ্ধে "মিথ্যা' মামলা করেছেন তিনি। বিজেপি নেতা-কর্মীদের বিরুদ্ধে তাঁর কোনও ব্যক্তিগত বিদ্বেষ নেই বলে জানান প্রাক্তন আইপিএস।