নেতাজি মূর্তিতে মাল্যদান ঘিরে রণক্ষেত্র ভাটপাড়া! CISF-এর বিরুদ্ধে শূন্যে গুলি চালানোর অভিযোগ

অবস্থা নিয়ন্ত্রণে আনতে এলাকা ঘিরে রেখেছে বিশাল পুলিস বাহিনী

Updated By: Jan 23, 2022, 12:28 PM IST
নেতাজি মূর্তিতে মাল্যদান ঘিরে রণক্ষেত্র ভাটপাড়া! CISF-এর বিরুদ্ধে শূন্যে গুলি চালানোর অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: নেতাজির জন্মবার্ষিকীতে উত্তপ্ত ভাটপাড়া। মূর্তিতে মাল্যদান ঘিরে তৃণমূল এবং বিজেপির সংঘর্ষে কার্যত রণক্ষেত্রের চেহারা নিল গোটা এলাকা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শূন্যে গুলি চালানর অভিযোগ CISF-র বিরুদ্ধে।  

বিজেপি নেতা অর্জুন সিং ভাটপাড়ার চাদু মাঠে জান নেতাজু মূর্তিতে মাল্যদান করতে। এখানেই এসে পৌঁছান ভাটপাড়ার পুর প্রশাসক এবং তার সঙ্গীরা। সেখান থেকে শুরু হয় বচসা। সেই বচসা গড়ায় হাতাহাতি এবং ইটবৃষ্টিতে। এরপরেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে CISF শূন্যে ৭ রাউন্ড গুলি চালায় এমনটাই অভিযোগ।

অবস্থা নিয়ন্ত্রণে আনতে এলাকা ঘিরে রেখেছে বিশাল পুলিস বাহিনী। পাশাপাশি এখানে যেসব নেতারা এখানে এসেছিলেন  তাদের সকলেই এই এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্য অনুরোধ করেছে পুলিস বাহিনী। এলাকায় কাউকেই একসঙ্গে জটলা করার অনুমতি দিচ্ছে না পুলিস। ঘটনা যে আকার নিয়েছিল তাতে বড় কোনও ঘটনা ঘটতেই পারত বলে মনে করছে পুলিস। যদিও কেন শূন্যে গুলি চালানো হল তা এখনও পরিষ্কার নয়।

আরও পড়ুন: নেতাজি জন্মবার্ষিকীকে জাতীয় ছুটি ঘোষণার দাবিতে আরও একবার সরব মমতা!

জানা গেছে এই মাঠে যে নেতাজির মূর্তিটি রয়েছে তা অনেকদিন ধরেই রয়েছে এখানে। গত দুদিন ধরে ভাটপাড়া পুরসভার উদ্যোগে এই মুর্তি পরিষ্কার করার এবং রং কাজ হচ্ছিল। বিধায়কের মালা দেওয়ার আগেই এখানে আসেন অর্জুন সিং। তারপরেই সূত্রপাত হয় সমস্যার।     

বিজেপি নেতা সুকান্ত মজুমদার জানিয়েছেন, “এই দিন আমাদের সিকিউরিটি আরও বেশি টাইট হওয়া উচিত।  রাজ্য সরকারের আরও সতর্ক হওয়া উচিত। পশ্চিমবঙ্গের আইন ব্যবস্থা কোন খাদে পরে গেছে তা এই ঘটনায় প্রমাণ হয়।“ তিনি আরও বলেন, “নেতাজি সবার রাজনীতির উর্দ্ধে। তিনি দলমত নির্বিশেষে সকলের কাছে শ্রদ্ধেয়”।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.